ময়মনসিংহে যুবলীগের দুপক্ষে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৫

দুপক্ষে সংঘর্ষে গুলিবিদ্ধ ৫

ময়মনসিংহে যুবলীগের দুপক্ষে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৫

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ময়মনসিংহের গফরগাঁওয়ে বালু মহালের ইজারা আদায় নিয়ে সংঘর্ষে পৌরসভা যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজমুন আহম্মেদসহ পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ছয়জন। সংঘর্ষে পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর বাবুল হাছানের মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়। পরে ৭/৮টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

ভাঙচুর করা হয় পৌরসভা যুবলীগের অস্থায়ী কার্যালয়ও।

রোববার সন্ধ্যায় এই সংঘর্ষের ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল আহাদ খান।

সংঘর্ষে আহতরা হলেন- তাজমুন গ্রুপের তাজমুন (৩২), হৃদয় (২৫), বিপুল (২৭), মোস্তাকিম (২০) ও তারা (২৫) গুলিবিদ্ধ হন। এছাড়া রামদার কোপে আহত হন অনীক (২০) ও সোহেল।

আহত হন আরও কয়েকজন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে পৌর শহরের চাঁদনী মোড়ে ব্রহ্মপুত্র নদের বালু মহালের ইজারা আদায় নিয়ে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু কাওসার ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান সানিলের লোকজনের সঙ্গে পৌরসভা যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজমুন আহম্মেদ গ্রুপের লোকজন হাতাহাতিতে জড়িয়ে পড়েন। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পৌর শহরের জামতলা মোড়ে পৌরসভা যুবলীগের অস্থায়ী কার্যালয়ের সামনে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে পৌর শহরের কলেজ রোডে আধুনিক হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে দুজনকে ঢাকা মেডিকেল ও কয়েকজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গফরগাঁও আধুনিক হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মাহমুদুল হাছান শিমুল জানান, গুলিবিদ্ধদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গুরুতর আহত তাজমুন আহমেদ ও হৃদয়কে আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান জানান, সংঘর্ষের সময় ফাঁকা গুলি ছুড়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ভাঙচুর করা মোটরসাইকেল থানায় আনা হয়েছে।

 (নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর