শনিবার, ৩০ মে, ২০২০ | আপডেট ০২ ঘণ্টা ১৩ মিনিট আগে

আশিক বাঁচতে চায়

নাটোর প্রতিনিধি

আশিক বাঁচতে চায়

ব্রেন ক্যান্সারে আক্রান্ত আশিক

নাটোর সদরের দীঘাপতিয়া ইউনিয়নের নেপালদীঘী গ্রামের মো. আশিকুর রহমান আশিক ব্রেন ক্যান্সারে আক্রান্ত। সে বাঁচতে চায়।

তার বাবা ভূমিহীন মো. আমিন একজন অতি দরিদ্র চা দোকানদার। পার্শ্ববর্তী ইছলাবাড়িতে তার চায়ের দোকান। অন্যের জায়গায় বাড়ি নির্মাণ করে ২ মেয়ে ১ ছেলে নিয়ে কোনো মতে সংসার চালায়। প্রায় দেড় মাস আগে মাথায় যন্ত্রণার কারণে আশিককে প্রথমে নাটোর মিশন হাসপাতালে চিকিৎসা করান। পরে নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা করাতে এসে মেডিকেল টেস্টে আশিকের ব্রেন ক্যান্সার ধরা পড়ে।

বর্তমানে সে রাজশাহী মেডিক্যাল হাসপাতালের ৩৩ নং ওয়ার্ডের ৪১ নং বেডে রাজশাহী মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক নাক, কান ও গলা বিশেষজ্ঞ ডা. সুব্রত রঞ্জন সরকারের অধীনে চিকিৎসাধীন রয়েছে। একমাত্র ছেলে আশিকের ব্রেন ক্যান্সারের জন্য চিকিৎসা বাবদ এ পর্যন্ত মো. আমিনের প্রায় ৩ লাখ টাকা খরচ হয়েছে।

আশিকের চিকিৎসার ব্যাপারে তার বাবা মো. আমিন বলেন, আমার ছেলের ব্রেন ক্যান্সারের জন্য প্রায় তিন লাখ টাকা খরচ করেছি। আমি অতি দরিদ্র। ছেলের চিকিৎসার জন্য আরো অনেক টাকার দরকার। এতো টাকার যোগাড় করা আমার একার পক্ষে সম্ভব না।

ছেলের ব্রেন ক্যান্সারের চিকিৎসার জন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেন। সাথে সমাজের উচ্চবিত্ত ব্যক্তিদের কাছেও আশিকের জীবন বাঁচাতে আর্থিক সাহায্যের আবেদন জানান। আশিকের ব্যাপারে জানতে এবং বিকাশে টাকা পাঠাতে নিন্মোক্ত বিকাশ অ্যাকাউন্টে যোগাযোগ করার অনুরোধ জানান হলো। বিকাশ এক্যাউন্ট নং- ০১৬৮০৭৩৪৩০২।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

মন্তব্য