মহাদেবপুরে যুবককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৭

প্রতীকী ছবি

মহাদেবপুরে যুবককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৭

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মহাদেবপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জহুরুল ইসলাম (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ সাত জনকে গ্রেপ্তার করেছে।  

বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের শীবরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।
 
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রাতে শীবরামপুর গ্রামের শামসুল হকের ছেলে জহুরুল ইসলাম স্ত্রী সন্তানকে নিয়ে ঘুমিয়ে পড়ে।

পরে একই গ্রামের মোশারফ হোসেনের ছেলে আশরাফুল ইসলাম বাচ্চু জহুরুলের ঘরের জানালায় লাইট মারে এবং লাইটের আলো পেয়ে জহুরুল ও তার স্ত্রীর ঘুম ভেঙে যায়। তারা আশরাফুলকে দেখতে পেয়ে চিৎকার শুরু করে।  

তাদের চিৎকারে বাড়ির লোকজন বিষয়টি জানতে পেরে আশরাফুলকে আটক করে এবং এক পর্যায়ে মারপিট শুরু হলে আশরাফুলের দায়ের আঘাতে ঘটনাস্থলেই জহুলের মৃত্যু হয়।  

পরে খবর পেয়ে পুলিশ রাতেই আশরাফুল ইসলাম, তার বাবা মোশারফ হোসেন, তার মা ফতেমা, তার ভাই মিলন, মাহবুব আলম, তার স্ত্রী কুলসুম এবং তার আত্মীয় মান্দা উপজেলার কুসুম্বা বাগ দেওয়ানপাড়ার লজের সরকারের ছেলে আল মামুনকে গ্রেফতার করে।

 

এ ঘটনায় জহুরুলের বাবা শামসুল হক বাদী হয়ে ৯ জনের বিরুদ্ধে বৃহস্পতিবার মহাদেবপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।  

মামলার তদন্তকারী কর্মকর্তা এরশাদুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকেই সাত জনকে গ্রেফতার করা হয়েছে। আর বাকিদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।  

মহাদেবপুর থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, সামান্য তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হত্যার বিষয়টি দুঃখজনক। তবে এই ঘটনার সাথে জড়িতদের কাউকে ছাড় দেওয়া হবে না।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)