'ফখরুলসহ বাকিরা ৩০ এপ্রিলের মধ্যে শপথ নেবেন'

ফাইল ছবি

'ফখরুলসহ বাকিরা ৩০ এপ্রিলের মধ্যে শপথ নেবেন'

অনলাইন ডেস্ক:

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ জানিয়েছেন, জনগণের রায়ের প্রতি শ্রদ্ধা জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নির্বাচিত বাকিরা ৩০ এপ্রিলের মধ্যে শপথ নেবেন।

বিএনপিকে উদ্দেশ করে তিনি বলেন, বিএনপির একজন বৃহস্পতিবার শপথ নিয়েছেন। জনগণের রায়ের প্রতি শ্রদ্ধা জানিয়ে আগামী ৩০ তারিখের মধ্যে আপনারাও শপথ নেবেন বলে আশা করি।

শুক্রবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ মহিলা আওয়ামী লীগ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে জাতীয় সংসদের সংরক্ষিত আসনে মনোনীত চার মহিলা সংসদ সদস্য ফজিলাতুন নেসা ইন্দিরা, জান্নাতুল বাকিয়া, নার্গিস রহমান ও শবনম জাহান শীলাকে সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ করে হানিফ আরও বলেন, মির্জা ফখরুল আপনি কথায় কথায় গণতন্ত্রের কথা বলেন; কিন্তু যে জনগণ আপনাদের ভোট দিয়েছে সেই জনগণের প্রতি আপনি শ্রদ্ধা দেখাতে পারছেন না। সেই জনগণ থেকে সফলতা নিয়ে সেই জনগণকে আপনি অবজ্ঞা করছেন।

তিনি বলেন, আপনারা যদি ভেবে থাকেন শপথ না নিয়ে এভাবেই আপনারা দায়িত্ব পালন করবেন তাহলে এটি ভুল হবে।

আপনারা যদি শপথ না নেন। সংসদে যোগদান না করেন। তাহলে ওই এলাকার জনগণ আপনাদের আর ভোট দেবে না এবং তা ভোটারদের প্রতি অসম্মান করা হবে।

ঢাকা মহানগর দক্ষিণ মহিলা আওয়ামী লীগ সভাপতি সাবেরা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন, সাধারণ সম্পাদক মাহমুদা বেগম ক্রিক প্রমুখ।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর