প্রেমে ব্যর্থ, পরীক্ষার্থীর ওপর এসিড নিক্ষেপ

পরীক্ষার্থীর ওপর এসিড নিক্ষেপ। প্রতীকী

প্রেমে ব্যর্থ, পরীক্ষার্থীর ওপর এসিড নিক্ষেপ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

গাজীপুরের কাপাসিয়ায় প্রেমে ব্যর্থ হয়ে এক এইচএসসি পরীক্ষার্থীর ওপর এসিড নিক্ষেপের ঘটনা ঘটেছে। এসিডে ওই ছাত্রীর দু’হাত ঝলসে গেছে। পরে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ওই ছাত্রীর নাম নাম শিলা (১৮)।

তিনি উপজেলার আড়াল গ্রামের সিরাজ উদ্দিনের মেয়ে এবং আড়াল জিএল স্কুল এন্ড কলেজের মেধাবী শিক্ষার্থী।

কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার মোসা. ইসমত আরা বলেন, প্রেমে ব্যর্থ হয়েই বখাটে ওই ছাত্রীর গায়ে এসিড নিক্ষেপ করেছে। তবে আমরা কারণ জানতে তদন্ত করছি।

আড়াল জিএল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মনিরুজ্জামান বলেন, শিলা এ বছর কাপাসিয়া ডিগ্রি কলেজ কেন্দ্র থেকে এইচএসসি পরীক্ষা দিচ্ছে।

অন্যান্য দিনের ন্যায় আজ (শনিবার) সকালে পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে কাপাসিয়া ডিগ্রি কলেজ পরীক্ষা যায়। পরীক্ষা শেষে বাড়ি ফেরার সময় তরগাঁও থেকে সিএনজিতে ওঠার সময় একই গ্রামের আলম বেপারীর ছেলে সাগর (১৮) তার সহযোগী ছোটভাই হৃদয় (১৭) এবং কাজলের ছেলে ফাহিম (১৯) নামের তিনজন এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। এ সময় ওই ছাত্রীর (শিলার) ডান ও বাম হাত ঝলসে যায়। আহত শিলাকে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাপাসিয়া থানার ওসি আবু বকর সিদ্দিক বলেন, আমরা অভিযান চালিয়ে মূল হোতা সাগরকে আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করছি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর