মামা-ভাগ্নির পরকীয়ায় বাধা দেওয়ায় শ্যালক খুন

খুন

মামা-ভাগ্নির পরকীয়ায় বাধা দেওয়ায় শ্যালক খুন

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কুমিল্লার লাকসামে পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় দুলাভাইয়ের ছুরিকাঘাতে সুমন (২৬) নামে এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত দুলাভাই মিজানুর রহমান ও তার প্রেমিকা সুমি আক্তার চুমকিকে (১৮) আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, মিজানুর লাকসাম পৌরশহরের গাজীমুড়া গ্রামের আবদুল খালেকের ছেলে। নিহত শ্যালক সুমন মনোহরগঞ্জ উপজেলার হাতিমারা গ্রামের দুলাল মিয়ার ছেলে।

সোমবার কুমিল্লার লাকসাম উপজেলার পৌলাইয়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, দীর্ঘ দিন যাবত মিজানুর রহমান (৩৪) তার স্ত্রীর সম্পর্কীয় ভাগ্নি চুমকির সঙ্গে পরকীয়া প্রেম করছিল। এ নিয়ে বেশ কয়েকবার এলাকায় সালিস দরবারও হয়। এরপরেও ওই পরকীয়া প্রেমিক যুগল সোমবার সকালে পালিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হয়।

সংবাদ পেয়ে ভগ্নিপতি মিজানুর রহমানের শ্যালক সুমন (২৬), তার বন্ধু ইমরান (২২) ও নাজমুস শাহাদাত নাঈম (১৮), ওই মামা-ভাগ্নিকে লাকসাম জংশন এলাকা থেকে আটক করে সিএনজি অটো রিকশা যোগে বাড়ির উদ্দেশ্যে রওনা হন।

পথিমধ্যে উপজেলার পৌলাইয়া নামক স্থানে পৌঁছালে মিজানুর রহমান পিছনের সিটে বসা ইমরান হোসেনকে ছুরি মেরে গুরুতর আহত করে। তার চিৎকারে সিএনজি অটো রিকশাতে থাকা শ্যালক সুমন বাধা দিতে গেলে সুমনকেও এলোপাতাড়ি ভাবে চুরি দিয়ে রক্তাক্ত করে। তাদের চিৎকারে স্থানীয়রা গিয়ে আহত সুমন ও ইমরানকে লাকসামের একটি হাসপাতালে পাঠায়। পরে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পথে সুমন মারা যায়। ইমরানের অবস্থাও আশঙ্কাজনক।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে লাকসাম থানার ওসি মনোজ কুমার দে জানান, পুলিশ মিজান ও চুমকিকে আটক করে লাকসাম থানায় নিয়ে আসে। নিহত সুমনের লাশ কুমিল্লার মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর