শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ৩৩ ঘন্টা ২৩ মিনিট আগে

এইচএসসি পরীক্ষার্থী নিখোঁজ

নাটোর প্রতিনিধি

এইচএসসি পরীক্ষার্থী নিখোঁজ

নাটোরের বড়াইগ্রামে ১০ দিন যাবৎ শামীমা খাতুন শ্যামলী (১৮) নামে এক উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী নিখোঁজ রয়েছে। নিখোঁজ শ্যামলী উপজেলার রয়না ভরট গ্রামের সাজদার হোসেনের মেয়ে এবং মাড়িয়া গ্রামের সাদ্দাম হোসেনের স্ত্রী।

সে বড়াইগ্রাম মহিলা কারিগরী কলেজ থেকে চলমান উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশ নিয়েছিল।

নিখোঁজের পরিবার সূত্রে জানা যায়, গত ২১ এপ্রিল সকালে শ্যামলী তার বাবার বাড়ি থেকে লক্ষীকোল বাজারে কেনাকাটার উদ্দেশ্যে বের হয়। কিন্তু সন্ধ্যায়ও সে বাড়ি ফিরে না আসায় স্বজনেরা খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু আত্মীয় -স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়ে কোথাও তার সন্ধান মেলেনি। এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোন নং ০১৭২২৩২৯৯৯৭ ও ০১৩১৮১৩৮৯০৭ এ বারবার কল দিলেও সুইচ অফ থাকায় তার সঙ্গে কোনো যোগাযোগ করা যাচ্ছে না।

এতে বর্তমানে তার যে কোন বিপদের শঙ্কায় স্বজনেরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন। নিখোঁজের সময় তার পরনে সালোয়ার-কামিজ ও বোরখা পরা ছিল। কোনো সহৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেলে ০১৭৭০০৮৪২৪২ নম্বরে জানানোর জন্য অনুরোধ করেছেন তার স্বজনেরা। 

বড়াইগ্রাম থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক আহসান হাবীব জানান, এ ব্যাপারে গত ২৪ এপ্রিল তার বাবা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। তাকে উদ্ধারের চেষ্টা করার পাশাপাশি সব থানায় ম্যাসেজ দেওয়া হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

মন্তব্য