মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ | আপডেট ১১ মিনিট আগে

বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে দীর্ঘ যানজট

নাটোর প্রতিনিধি

বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে দীর্ঘ যানজট

সড়ক সংস্কারের কারণে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। সেই সঙ্গে শনিবার কাছিকাটা টোলপ্লাজার অদূরে দশ নম্বর ব্রীজের কাছে জ্বালানি গ্যাস ভর্তি সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ট্রাকে আগুন লাগার ঘটনায় ওই যানজট আরো দীর্ঘ হয়ে উঠেছে। নানা দূর্ঘটনায় মাঝে মধ্যেই যানজটের সৃষ্টি হয় ওই মহাসড়কে।

রোববার সকাল ১০টায় সরেজমিনে গিয়ে জানা যায়, সড়ক বিভাগ দীর্ঘদিন ধরে নাটোরের গুরুদাসপুর উপজেলাধীন কাছিকাটা টোলপ্লাজার সামনে মহাসড়ক সংস্কারের কাজ করছে। কিন্তু ঠিকাদারের অবহেলায় থেমে থেমে সংস্কারের কাজ চলায় যানজট আর ভোগান্তির শেষ হচ্ছে না। টোলপ্লাজায় সংস্কারের কারণে সড়কের উভয় পাশে যানবাহন চলাচল বন্ধ থাকায় সিরাজগঞ্জ জেলার সীমানা থেকে গুরুদাসপুর উপজেলার হাঁসমারী মফিজ উদ্দিন মডেল হাইস্কুল পর্যন্ত প্রায় চার কিলোমিটার পথে প্রতিদিন ভোর পাঁচটা থেকে বেলা ১১টা পর্যন্ত যানজট লেগে থাকে। এতে প্রতিদিন পাঁচ ঘণ্টার যানজটে মানুষের মূল্যবান সময় নষ্ট হচ্ছে এবং বাড়ছে সীমাহীন ভোগান্তি।

বনপাড়া হাইওয়ে থানার ওসি আলীম হোসেন শিকদার বলেন, দীর্ঘদিন ধরে সড়ক বিভাগ টোলপ্লাজার সামনে মহাসড়ক সংস্কার ঢিমেতালে করায় কাজ শেষ হচ্ছে না। মাঝেমধ্যে নানা দুর্ঘণার কারণে যানজট ভোগান্তিও পোহাতে হয়।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

মন্তব্য