ফের নেইমার-কাভানির দ্বন্দ্ব!
ফের নেইমার-কাভানির দ্বন্দ্ব!

ফাইল ছবি

ফের নেইমার-কাভানির দ্বন্দ্ব!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

পেনাল্টি নিয়ে নেইমার ও কাভানির দ্বন্দ্ব আবারও মাথাছাড়া দিল।  বুধবার রাতে পুঁচকে ত্রয়ার বিপক্ষের ম্যাচটিতে এ দ্বন্দ্বের সূত্রপাত হয়।

তবে গতবারের মতো নয়, একটু ভিন্ন রূপে।  এবার নেইমার পেনাল্টি নিতে দিলেন কাভানিকে কিন্তু সেই সুযোগ কাজে লাগাতে পারেননি উরুগুয়ে তারকা।

 আর তাতেই ফের দ্বন্দ্বের সূত্রপাত হল।  

বুধবার রাতে লিগ ওয়ানের ম্যাচেই পুঁচকে ত্রয়ার মুখোমুখি হয় পিএসজি।   ২-০ গোলে দলটিকে হারিয়েছে উনাই এমেরির দল। সহজ জয় পেলেও ম্যাচটিতে নাটকের কমতি ছিল না।

প্রথমার্ধের শেষ দিকে ডি বক্সে কাভানিকে ফাউল করেন ত্রয়ার করিম আজামোউম। এতে পেনাল্টি পায় পিএসজি। প্রথমে পেনাল্টি কিকটি নিতে চান নেইমার।

পরে স্বেচ্ছায় সেটি নিতে কাভানিকে অনুরোধ করেন তিনি। তবে তা থেকে গোল করতে ব্যর্থ হন উরুগুইয়ান তারকা। এতে হতাশায় মুষড়ে পড়েন ব্রাজিল ফরোয়ার্ড। কপালে চপেটাঘাত করে এর বহিঃপ্রকাশ ঘটান তিনি। ব্যর্থ হওয়ায় বিমর্ষ দেখায় কাভানিকে।  

জানা গেছে, এখানেই নাটকের যবানিকা ঘটেনি। সেটি গড়িয়েছে ড্রেসিংরুম পর্যন্ত। সেখানেও দুজনের মধ্যে নাকি এই নিয়ে তর্কাতর্কি হয়েছে। তবে আগের মতো পরিস্থিতি অতটা উত্তাল হয়নি।

এর আগে গেলো সেপ্টেম্বরে লিঁওর বিপক্ষে ম্যাচে পেনাল্টি ও স্পট কিক নেয়া নিয়ে দ্বন্দ্ব বাঁধে নেইমার-কাভানির। সেগুলো নিতে মাঠেই বল কাড়াকাড়ি শুরু করেন তারা। এতে গ্যালারিতে উপস্থিত ও টিভি সেটের সামনে বসা দর্শকশ্রোতার চোখ কপালে উঠে। পরে এই নিয়ে জল ঘোলা হয় অনেক। সেই ঘটনার রেশ আছড়ে পড়ে ড্রেসিংরুমে। এতে জড়িয়ে দুই ভাগে বিভক্ত হয়ে পড়েন দলের সতীর্থরা। এক পর্যায়ে এর সুরাহা হয়। তবে রেশ থেকে যায়। যার আঁচ পাওয়া যাচ্ছে মাঝে মধ্যেই।

সম্পর্কিত খবর