স্বামী-স্ত্রীর পরিচয়ে হোটেলে নিয়ে স্কুলছাত্রীকে গণধর্ষণ!

স্কুলছাত্রীকে গণধর্ষণ-হত্যা!

স্বামী-স্ত্রীর পরিচয়ে হোটেলে নিয়ে স্কুলছাত্রীকে গণধর্ষণ!

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের শিবচরে এক স্কুলছাত্রীকে গণধর্ষণ শেষে হত্যার অভিযোগ উঠেছে। এই ঘটনায় রোববার রাতে শিবচরের উৎসব একাত্তর নামে একটি আবাসিক হোটেল থেকে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে হোটেল ম্যানেজার রোনাল্ড, হোটেল বয় খায়রুল এবং রুবেল খান নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

নিহত কিশোরী পৌর এলাকার একটি স্কুলের নবম শ্রেণির ছাত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার সকালে স্বামী-স্ত্রী পরিচয়ে শিবচরের পৌর মেয়র আওলাদ হোসেন মালিকানাধীন উৎসব একাত্তর হোটেলে কক্ষ ভাড়া নেয় রুবেল খান। এসময় হোটেল কক্ষে ওই কিশোরীকে ধর্ষণ করে রুবেল। পরে একই হোটেলের ম্যানেজার রোনাল্ড এবং হোটেল বয় খাইরুলও কিশোরীকে ধর্ষণ করে। পরে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে পুলিশে খবর দেয়।


পুলিশ এসে লাশ উদ্ধার করে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে শিবচরের কাঠাঁলবাড়ী এলাকার তোতা খানের ছেলে রুবেল খান এবং হোটেলের ম্যানেজার রোনাল্ড এবং হোটেল বয় খায়রুলকে আটক করে করে।

নিহত স্কুল ছাত্রীর মামা বলেন, আমার ভাগ্নিকে ফুসলিয়ে নিয়ে তিনজন মিলে ধর্ষণ শেষে হত্যা করেছে। একটি প্রভাবশালী মহল বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে। আমি এর বিচার চাই।

মাদারীপুর পুলিশ সুপার সুব্রত কুমার হালাদার বলেন, এই ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। আমাদের তদন্ত চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/বেলাল/তৌহিদ)

সম্পর্কিত খবর