বুধবার, ২০ নভেম্বর, ২০১৯ | আপডেট ৩৬ মিনিট আগে

বাংলাদেশের বোলারদের ফুটেজ দেখে প্রস্তুতি নিচ্ছেন আয়ারল্যান্ড

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বাংলাদেশের বোলারদের ফুটেজ দেখে প্রস্তুতি নিচ্ছেন আয়ারল্যান্ড

ত্রিদেশীয় সিরিজের গুরুত্বপূর্ণ ম্যাচের আগে বাংলাদেশের বোলারদের ভিডিও ফুটেজ দেখে প্রস্তুতি নিচ্ছেন আয়ারল্যান্ডের ব্যাটসম্যানরা। বৃহস্পতিবার সিরিজে নিজেদের দ্বিতীয় ম্যাচে টাইগারদের মোকাবেলা করবে স্বাগতিকরা।

প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিশাল ব্যবধানে (১৯৬) হেরে ব্যাকফুটে আয়ারল্যান্ড। বাংলাদেশের বিপক্ষে ম্যাচে জিততে মুখিয়ে আইরিশরা। আর নিজেদের প্রথম ম্যাচে ক্যারিবিয়ানদের স্রেফ উড়িয়ে আত্মবিশ্বাসের তুঙ্গে মাশরাফি বাহিনী।

আয়ারল্যান্ড টপঅর্ডার ব্যাটার অ্যান্ডি বালবিরনি বলেন, আমাদের কাছে বাংলাদেশের বোলারদের ভিডিও ফুটেজ আছে। আমাদের কেমন বোলিং সামলাতে হবে, তা থেকে সেই সম্পর্কে আগাম ধারণা পাওয়া যাবে।

এছাড়া নিজের ব্যাটিং নিয়েও আলাদা করে কাজ করছেন তিনি। উইন্ডিজদের বিপক্ষে প্রথম ম্যাচে ২৯ রানের মাঝারি ইনিংস খেলে আউট হন ২৯ বছর বয়সী ব্যাটসম্যান। ইংল্যান্ডের বিপক্ষেও একমাত্র ওয়ানডে ম্যাচে ২৯ রানে থেমে যান তিনি।

লম্বা ইনিংস খেলতে বারবার ব্যর্থ হওয়ায় ব্যাটিং নিয়ে আলাদা করে চিন্তা করতেই হচ্ছে বালবিরনিকে। তিনি বলেন, নেট সেশনে নিজের শক্তি নিয়ে কাজ করছি। বিশেষ করে প্রথম ২০ বল নিয়ে কাজ করছি। কিভাবে আমি ওই ফাড়া কাটিয়ে উঠতে পারব সেই চেষ্টা করছি। তালগোল পাকিয়ে ফেলতে চাই না। ব্যাটিংটা মসৃণভাবে করতে চাই।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য