বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ | আপডেট ১৩ মিনিট আগে

আ.লীগ নেতার অপকর্মের বিরুদ্ধে মানববন্ধন

পিরোজপুর প্রতিনিধি

আ.লীগ নেতার অপকর্মের বিরুদ্ধে মানববন্ধন

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃধা মোঃ মনিরুজ্জামান ওরফে জামাল মেম্বর এর বিভিন্ন অপকর্মের বিরুদ্ধে ফুঁসে উঠেছে স্থানীয় আওয়ামী লীগ এবং এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

জামাল মেম্বর এর বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে আজ বৃহস্পতিবার সকালে ইন্দুরকানি বাজারে আওয়ামী লীগ অফিসের সামনে মানববন্ধন করেছে স্থানীয় আ.লীগের নেতা-কর্মীরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, মোঃ মোবারক আলী হাওলাদার, উপজেলা আওয়ামী লীগ নেতা মাহবুব ফকির, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী দিলরুবা মিলন, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোঃ বজলুর রহমান মিন্টু, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবুবক্কর সিদ্দিক লাভলু, আওয়ামী লীগ নেতা জিল্লর রহমান প্রমুখ।

ঘন্টাব্যাপী এ মানববন্ধনে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগ এবং উপজেলার বিভিন্ন শ্রেণির ভূক্তভোগীরা অংশ নেয়।

এ সময় বক্তারা বলেন, জামায়াত থেকে আওয়ামীগে যোগ দেওয়া জামাল মেম্বর আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে বিভিন্ন ধরণের অপকর্মের মাধ্যমে প্রচুর অর্থ হাতিয়ে নেয়। 

বিভিন্ন ব্যক্তিকে চাকরি দেওয়া, ভিজিবি’র কার্ড, বিধবা ভাতার কার্ড বিতরণ এবং বিভিন্ন ব্যক্তিকে সরকারি ঘর দেওয়ার নাম করে টাকা হাতিয়ে নিয়েছে। 

এছাড়া দলীয় নেতাকর্মী সহ সাধারণ মানুষকে মামলা দিয়ে হয়রানির অভিযোগও করেন বক্তারা। এ সময় তারা জামাল মেম্বরকে দল থেকে বহিষ্কারের দাবি জানান। 


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য