টিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল!

ফাইল ছবি

টিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রাজধানীর আজগর আলী হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন একুশে পদকজয়ী অভিনেতা এটিএম শামসুজ্জামান।

এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থা এখন খানিকটা স্থিতিশীল রয়েছে। তবে তার উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর দপ্তর থেকেও সবুজ সংকেত পেয়েছে এটিএম পরিবার। শুক্রবার এ তথ্য জানিয়েছেন তার স্ত্রী রুনি জামান।

তিনি জানান,  উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর দপ্তর থেকে সবুজ সংকেত পেলেও অপেক্ষা করতে হবে আরও দুয়েকদিন। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাজ্য সফর থেকে দেশে ফিরবেন ১১ মে। এরপর উন্নত চিকিৎসার জন্য সিদ্ধান্ত আসবে।

বরেণ্য এই অভিনেতার চিকিৎসার বিষয়ে বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানান, এটিএম শামসুজ্জামানের পরিবারের কাছ থেকে তিনি জানতে পেরেছেন বিদেশে নেয়ার বিষয়ে প্রধানমন্ত্রীর দপ্তর থেকে সবুজ সংকেত পাওয়া গেছে।

তবে এ বিষয়ে আমি আসলে পুরো নিশ্চিত নই।

তিনি আরও জানান, এটিএম শামসুজ্জামান এখনও লাইফ সাপোর্টেই আছেন। তার শরীরিক অবস্থা খুব ভালো না আবার খারাপ না। তার শারীরিক অবস্থা এখন খানিক স্থিতিশীল রয়েছে।

গুণী এ অভিনেতা ১৯৪১ সালের ১০ সেপ্টেম্বর নোয়াখালীর দৌলতপুরে জন্মগ্রহণ করেন। তিনি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা, পরিচালক, কাহিনীকার, চিত্রনাট্যকার ও গল্পকার।

অভিনয়ের জন্য পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। শিল্পকলায় অবদানের জন্য ২০১৫ সালে রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মাননা একুশে পদক পেয়েছেন।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর