আগাম নির্বাচনের পরিকল্পনা নেই : কাদের

ফাইল ছবি

আগাম নির্বাচনের পরিকল্পনা নেই : কাদের

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যে কোনো সময় নির্বাচনের জন্য আওয়ামী লীগ প্রস্তুত।  তবে আগাম নির্বাচনের কোনো পরিকল্পনা আওয়ামী লীগের নেই। এ বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়ার থাকলে তা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেবেন। তিনি যা বলবেন, তাই হবে।

 

আজ শুক্রবার দুপুরে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সভাপতিমণ্ডলীর সঙ্গে সহযোগী সংগঠনগুলোর শীর্ষস্থানীয় নেতাদের যৌথসভা শেষে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার সরকারের অনেক অর্জন, অনেক সাফল্য আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণতার ফলে বিশ্বের পরমাণু শক্তিশালী দেশগুলোর মধ্যে বাংলাদেশ ৩২ নম্বরে স্থান করে নিয়েছে। বাংলাদেশের মানুষ এখন বুঝতে পেরেছে, উন্নয়নের জন্য আওয়ামী লীগের কোনো বিকল্প নেই।

এসময় বিশ্বের ১৭৩টি দেশের নেতাদের মধ্যে সততা প্রদর্শন এবং কর্মঠ হবার তালিকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃতীয় স্থান অর্জন করায় দলের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানান ওবায়দুল কাদের।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- দলের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপুমনি, জাহাঙ্গীর কবির নানক, দপ্তর সম্পাদক আবদুস সোবাহান গোলাপ প্রমুখ।

সম্পর্কিত খবর