মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ | আপডেট ০৭ মিনিট আগে

যৌন হয়রানির প্রতিবাদ করায় স্কুলছাত্রীকে পিটিয়ে হত্যা

নোয়াখালী প্রতিনিধি

যৌন হয়রানির প্রতিবাদ করায় স্কুলছাত্রীকে পিটিয়ে হত্যা

নোয়াখালীতে প্রেমের প্রস্তাব ও যৌন হয়রানির প্রতিবাদ করায় স্কুল ছাত্রীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। হত্যার এক মাস পরেও আসামি গ্রেপ্তার হয়নি। 

প্রধান আসামি ফারুকসহ ইন্ধন দাতাদের গ্রেপ্তারের দাবিতে রোববার সকালে নোয়াখালী প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছেন নিহতের পরিবার। 

নিহতের পরিবার সংবাদ সম্মেলনে রুমানার হত্যাকারী ফারুককে অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি এবং ঐ এলাকায় ইভটিজিং বন্ধের দাবি জানায়।

নিহতের পরিবারকে মামলা তুলে নেওয়ার জন্য আসামি পক্ষের লোকজন নানাভাবে হুমকি দিচ্ছে বলে নিহতের মা নুর বানু অভিযোগ করেন। 

সম্প্রতি এওজবালিয়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী রোমানা আক্তার হত্যার প্রতিবাদে এওজবালিয়া-করমুল্যাহ সড়কে গাছ ফেলে সড়ক অবরোধ করে রাখে শিক্ষার্থীসহ এলাকাবাসী ।

উল্লেখ্য, সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের পশ্চিম এওজবালিয়া গ্রামের নুর মোহাম্মদের মেয়ে এওজবালিয়া উচ্চবিদ্যালয়ের অষ্ঠম শ্রেনীর ছাত্রী রুমানা আক্তারকে স্কুলে আসা যাওয়ার পথে একই এলাকার বখাটে ছেলে ফারুক উত্তক্ত্য করত। 

এ ঘটনা সে তার মা বাবা ও সহপাঠীদের জানালে তারা ফারুখকে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করে। এতে ফারুক ক্ষিপ্ত হয়ে ৮ই এপ্রিল বিকালে রুমানার বাড়িতে গিয়ে তাকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে রাতে হাসপাতালে মারা যায় সে। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে সুধারাম থানায় হত্য মামলা দায়েল করেছে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য