নিজ বাড়ি থেকে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

ঝুলন্ত লাশ

নিজ বাড়ি থেকে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে নিজ বাড়ি থেকে হাবিবুর রহমান (১৮) নামে এক কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে পৌর শহরের বনবিভাগ এলাকার ইব্রাহিম ভুইয়ার তিন তলা বাড়ির নিচতলা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত হাবিবুর রহমান রায়পুরা উপজেলার আমিরগঞ্জের খলাপাড়া গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে। সে নরসিংদী ষ্ট্যান্ডার্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

নরসিংদী মডেল থানার পুলিশ জানায়, বৃহস্পতিবার বনবিভাগের ভাড়া বাসায় ছেলে হাবিবকে রেখে পরিবারের সদস্যরা রায়পুরা আমিরগঞ্জের খলাপাড়া গ্রামের বাড়িতে বেড়াতে যায়। পরিবারের সদস্যরা হাবিবকে ফোনে যোগাযোগ করে পাচ্ছিল না। সোমবার সকালে তারা গ্রামের বাড়ি থেকে ভাড়া বাসায় ফিরে আসে। বাসার দরজা ভেতর থেকে বন্ধ ছিল।

ডাকাডাকি করেও কোনো সাড়া শব্দ পাওয়া যাচ্ছিল না। এরই মধ্যে বাসার ভেতর থেকে দুর্গন্ধ পেয়ে নিহত হাবিবের বাবা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘরের দরজা ভেঙ্গে হাবিবের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

নরসিংদী মডেল থানার উপ-পরিদর্শক মেহেদি হাসান বলেন, খবর পেয়ে দরজা ভেঙ্গে নিহতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। মেঝেতে প্রচুর রক্ত পড়ে ছিল। ময়নাতদন্ত শেষে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

(নিউজ টোয়েন্টিফোর/সুমন/তৌহিদ)

সম্পর্কিত খবর