রবিবার, ৭ জুন, ২০২০ | আপডেট ০৬ মিনিট আগে

বাসের ধাক্কায় বিক্রয় প্রতিনিধি নিহত

সাতক্ষীরা প্রতিনিধি 

বাসের ধাক্কায় বিক্রয় প্রতিনিধি নিহত

প্রতীকী ছবি

সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের দেবহাটা উপজেলার পারুলিয়া এলাকায় টমটম ও গেটলকের মুখোমুখি সংঘর্ষে নেসলে কোম্পানীর বিক্রয় প্রতিনিধি মৃত্যুজ্ঞয় বাছাড় (৩৪) নিহত হয়েছে।

আহত হয়েছে একই কোম্পানীর অপর বিক্রয় প্রতিনিধি তাপস বাছাড়। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঘাতক গেটলক বাসটিকে আটক করেছে থানা পুলিশ।

নিহত মৃত্যুজ্ঞয় বাছাড় সাতক্ষীরা সদর উপজেলার গাভা গ্রামের নরেন্দ্রনাথ বাছাড়ের ছেলে। আহত তাপস বাছাড় (৩৫) একই গ্রামের প্রতিবেশী বঙ্কিম বাছাড়ের ছেলে।

সদর উপজেলার গাভা গ্রামের মানিক বাছাড় জানান, মৃত্যুঞ্জয় বাছাড়, তাপস বাছাড় নেসলে কোম্পানীর বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করে আসছিল।

মঙ্গলবার সকালে তারা ইঞ্জিনচালিত টমটম গাড়িতে মালামাল নিয়ে দেবহাটার সখীপুর থেকে সেকেন্দ্রা যাচ্ছিল। পথিমধ্যে পারুলিয়া গাজী মসজিদের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামি যাত্রীবাহি গেটলক বাস টমটমে সজোরে ধাক্কা দেয়। 

এ সময় টমটম গাড়িটি উল্টে গিয়ে চাপা পড়ে মৃত্যুঞ্জয় ঘটনাস্থলে মারা যায়। গুরুতর আহত তাপসকে প্রথমে সাতক্ষীরা সদর ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার সাহা জানান, ঘাতক গেটলক বাসটি আটক করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে গেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য