লাগিয়ে দেওয়া আগুনে আরেক গৃহবধূর মৃত্যু

দগ্ধ গৃহবধূকে অ্যাম্বুলেন্সে উঠানো হচ্ছে

লাগিয়ে দেওয়া আগুনে আরেক গৃহবধূর মৃত্যু

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

এবার পাবনার আমিনপুরে পারিবারিক কলহের জেরে শ্বশুরবাড়ির লোকজনের দেওয়া আগুনে সজি খাতুন (৩২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত গৃহবধূর ভাই সাগর মন্ডল এ তথ্য নিশ্চিত করে বলেন, গত বৃহস্পতিবার ভোরে আমিনপুর থানার তালিমনগর গ্রামে শ্বশুরবাড়িতে প্রবাসী স্বামীর পাঠানো টাকা নিয়ে ঝগড়ার একপর্যায়ে সজির গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন শ্বশুরবাড়ির লোকজন। আগুনে সজির শরীরের প্রায় ৬০ শতাংশ পুড়ে যায়।

গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে, পরে অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়। টানা পাঁচদিন তীব্র যন্ত্রণায় মৃত্যুর সঙ্গে লড়াই করে মঙ্গলবার রাতে মারা যান সজি।

নিহতের পরিবারের অভিযোগ, সজির দেবর, ননদ, শাশুড়ি এবং ভাসুরের বউ মিলে তাকে পুড়িয়ে মেরেছে। ঘটনার দিন ননদ সামেলা খাতুনকে পুলিশ গ্রেপ্তার করলেও অন্য আসামিদের এখনো গ্রেপ্তার করতে পারেনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোমিনুল ইসলাম জানান, ঘটনার দিনই আমিনপুর থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। একজন আসামি গ্রেপ্তার হয়েছে। অন্যদেরও দ্রুততম সময়ে আইনের আওতায় আনা হবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর