মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯ | আপডেট ১৮ মিনিট আগে

আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ২০

ফরিদপুর প্রতিনিধি

আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ২০

ফরিদপুরের বোয়ালমারীতে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে রক্তাক্ত জখম অবস্থায় ৯ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় কয়েকটি বাড়িঘর ভাংচুর করা হয়েছে। 
 
আজ বুধবার সকাল সাড়ে ৬টার দিকে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের চন্ডিবিলা গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঘোষপুর ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যানের নেতৃত্বে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছে। এরই অংশ হিসাবে আজ সকালে ঘোষপুর ইউনিয়নের বালুমহাল ইজারাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। 

পরে বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের জামাল মেম্বর লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র ও লাঠিসোটা নিয়ে ঘোষপুর ইউনিয়নের ফারুক চেয়ারম্যানের সমর্থকদের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় ফারুক চেয়ারম্যানের গ্রুপের প্রায় ২০জন কুপিয়ে জখম করে।

হামলায় আহতদের মধ্যে ঘোষপুর ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মুন্নু মোল্যা (৪২), স্থানীয় আওয়ামী লীগের প্রবীণ কর্মী কাজী রফিউদ্দিন (৬০), তার ছেলে কাজী শামীম (৩৫), মোস্তফা মোল্যা (৫০), সাইফুর রহমান (৫০), আব্দুর রাজ্জাক (৭০), মতিয়ার রহমান (৫০), কবির হোসেন (৫৫) ও সাহেব আলী (২৬) কে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ ব্যাপারে বোয়ালমারী থানার ওসি (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। 


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য