মঙ্গলবার, ২৬ মে, ২০২০ | আপডেট ০৭ মিনিট আগে

‘বিশ্বকাপে বাংলাদেশ শক্তিশালী দল’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

‘বিশ্বকাপে বাংলাদেশ শক্তিশালী দল’

আয়ারল্যান্ডের অধিনায়ক উইলিয়াম পোটরফিল্ড।

আইরিশ অধিনায়ক উইলিয়াম পোটারফিল্ড বলেছেন, বিশ্বকাপে বাংলাদেশ বেশ শক্তিশালী দল হিসেবেই অংশ নেবে। ত্রিদেশীয় সিরিজ জুড়েই বাংলাদেশ দারুণ খেলেছে।

বুধবার ত্রিদেশীয় সিরিজের গ্রুপ পর্বের শেষ ম্যাচে তিনশ' ছুঁইছঁই রান করেও ৪২ বল আর ৬ উইকেটে বাংলাদেশের কাছে আয়ারল্যান্ডের হারের পর তিনি একথা বলেন।

৯৪ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেও দলকে জেতাতে না পারায় হতাশ ন স্বাগতিক দলনেতা পোটারফিল্ড বলেন, ‘ব্যাট হাতে ক্রিজে সময় কাটানোটা দারুণ ছিল। কিন্তু শেষ পর্যন্ত হারতে হয়েছে তাই আমি হতাশ।’

আগামীকাল শুক্রবার আয়ারল্যান্ডের আয়োজিত ত্রিদেশীয় সিরিজের ফাইনালে লড়বে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। এরপর সেখান থেকে দু'দল বিশ্বকাপ খেলতে ইংল্যান্ডের উদ্দেশে পাড়ি জমাবে।

মাগুরায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে নিহত ১

মাগুরায় আগুন নেভাতে গিয়ে নিহত ১, আহত ২

মাগুরায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে অগ্নিকাণ্ডে মুরাদ (২৮) নামে একজন নিহত ও দুইজন আহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ১০টায় সদর উপজেলার জগদল ইউনিয়নের দমদম গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

এ ব্যাপারে জগদল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলাম জানান, রাত ১০টার দিকে দমদম গ্রামের শামীম হোসেনের বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুন ধরে যায়। এ সময় আগুন নিভাতে গিয়ে প্রতিবেশি মুরাদ অগ্নিদগ্ধ হয়ে মারা যায় ও বাড়িওয়ালা শামীম ও মনিরুল অগ্নিদগ্ধ হলে তাদের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য