আমি এদেশের মানুষের কাছে কৃতজ্ঞ : খালেদা জিয়া

সংগৃহীত ছবি

আমি এদেশের মানুষের কাছে কৃতজ্ঞ : খালেদা জিয়া

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, বাংলাদেশের মানুষ সবসময় জিয়াউর রহমান ও তার পরিবারকে ভালোবেসেছে। সেজন্য আমি এদেশের মানুষের কাছে চির কৃতজ্ঞ। তারেক রহমান আমার ছেলে। তার কিছু পাবার নেই, শুধু কিছু দেবার আছে মানুষের জন্য।

সেজন্য সে কাজ করে যাচ্ছে। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন যাতে সে সুস্থ হয়ে আমাদের মাঝে, দেশের মানুষের মাঝে ফিরে আসতে পারে।
 
শনিবার রাতে গুলশানে নিজ কার্যালয়ে তারেক রহমানকে নিয়ে লেখা বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি একথা বলেন।  
 
‘ডেমোক্রেটিক পলিসি ফোরাম’র উদ্যোগে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে রচিত তিনটি গ্রন্থের মোড়ক উন্মোচন উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 
 
বিএনপির প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানির পরিচালনায় অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক এমাজউদ্দিন আহমেদ ও বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বক্তব্য রাখেন।  
 
দলের স্থায়ী কমিটি সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, তরিকুল ইসলাম, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী এ সময় উপস্থিত ছিলেন।  
 
এছাড়া ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আ ফ ম ইউসুফ হায়দার, তাজমেরী এস ইসলাম, মামুন আহমেদ, তাহমিদা আখতার টফি এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক কামরুল ইসলামসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকরা।

সম্পর্কিত খবর