প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা, গৃহবধূকে অর্ধনগ্ন করে লাঠিপেঠা 

ছবি সংগৃহীত

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা, গৃহবধূকে অর্ধনগ্ন করে লাঠিপেঠা 

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মৌলভীবাজারের কুলাউড়ায় এক প্রবাসীর স্ত্রীকে একই ইউনিয়নের মোলাইম খান নামে এক ব্যক্তি (৪৫) প্রায় সময়ই উত্ত্যক্ত ও শ্লীলতাহানির চেষ্টা করতেন। সম্প্রতি তিনি ওই গৃহবধূর প্রবাসীর স্ত্রীকে তাকে ধর্ষণের চেষ্টা চালান।

এতে বাঁধা দেওয়ায় গৃহবধূকে অর্ধনগ্ন করে প্রকাশ্যে লাঠিপেঠা ও শারীরিক নির্যাতন করেছে। এ ব্যাপারে কুলাউড়া থানায় মামলা করেছেন ওই গৃহবধূ।

মামলার প্রেক্ষিতে শুক্রবার রাতে কুলাউড়া থানা পুলিশ নির্যাতনকারী মোলাইম খানকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নে ১৩ মে ঘটনাটি ঘটে। গৃহবধূর বাড়ি বরমচাল ইউনিয়নের একটি গ্রামে। তার স্বামী প্রবাসে থাকেন এবং তিনি তিন কন্যার জননী।

বড় মেয়ের কিছুদিন আগে বিয়ে দেওয়া হয়। বাড়িতে ওই নারী তার দুই মেয়েকে নিয়ে থাকতেন। মোলায়েম খান একই ইউনিয়নের রাউৎগাঁও উজানপাড়া গ্রামের মৃত সরল খানের পুত্র মোলাইম খান।

গৃহবধুর বাড়ি ও মোলাইম খানের বাড়ি পাশাপাশি গ্রামে। গত ১৩ মে সোমবার গৃহবধূর স্বামী বিদেশ থেকে মোবাইল ব্যাংকিংয়ের ‘বিকাশ’ এজেন্টের মাধ্যমে তার কাছে নগদ পাঁচ হাজার টাকা পাঠান। ওইদিন দুপুরে স্থানীয় ফুলেরতল বাজারের একটি দোকান থেকে টাকা উত্তোলন করে গৃহবধূ বাড়িতে ফেরেন।  

এ সময় ওই গৃহবধূর পিছু ধরে মোলাইম খান তার ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা চালান। বাধা দেওয়ায় তার সম্পর্কে নানা অপবাদ তুলে প্রবাসীর স্ত্রীকে মারধর করে ঘর থেকে বের করে আনেন। পরে ওই গৃহবধূর দুই মেয়ের সামনে অর্ধনগ্ন করে প্রকাশ্যে বেধড়ক লাঠিপেঠা করেন মোলাইম খান। গৃহবধূর দুই মেয়ে তাকে রক্ষায় এগিয়ে এলে মোলায়েম তাদেরও বিভিন্ন হুমকি দেন। বেধড়ক মারধরের একপর্যায়ে গৃহবধূ অচেতন হয়ে পড়লে মোলায়েম ঘটনাস্থল ত্যাগ করেন।  

পরে গৃহবধূর আত্মীয়স্বজনরা তাকে আহত অবস্থায় প্রথমে সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে পরে কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

গৃহবধূকে প্রকাশ্যে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে বিষয়টি পুলিশের নজরে আসে। বৃহস্পতিবার রাতে গৃহবধূ বাদী হয়ে মোলায়েমকে আসামি করে নারী নির্যাতন ও দণ্ডবিধি আইনে মামলা দায়ের করেন। চিকিৎসায় সময় লাগায় মামলা করতে দেরি হয়েছে বলে এজাহারে উল্লেখ করা হয়।

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর