চুয়াডাঙ্গায় বিভিন্ন মামলার ১৩ আসামি গ্রেপ্তার

আসামি গ্রেপ্তার। প্রতীকী

চুয়াডাঙ্গায় বিভিন্ন মামলার ১৩ আসামি গ্রেপ্তার

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা শহরের শান্তিপাড়া এলাকার নির্মাণাধীন একটি চারতলা ভবন থেকে হত্যা, চাঁদাবাজি ও ডাকাতিসহ বিভিন্ন মামলার  ১৩ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- শহরের পৌর এলাকার শান্তিপাড়ার ইউসুফ আলীর ছেলে মো. আকাশ (১৯), সানোয়ার হোসেনের ছেলে রামিম হোসেন (১৯), মৃত আলী রেজার ছেলে গোলাম মোস্তফা মদন (৪৭) ও গোলাম রসুল টিটু (৪২), মৃত আমির আলীর ছেলে জহির উদ্দীন বাদল (৪৫), জালাল উদ্দীনের ছেলে মো. বাহাউদ্দীন (১৮), ইউনুস আলীল ছেলে মো. ইভন (১৯),
তুরাপ আলীর ছেলে কাজল আলী (২৭), জাহাঙ্গীর আলীর ছেলে পিয়াস হোসেন (২০), ছোট জাহাঙ্গীরের ছেলে আশরাফ আলী (২২), পার্শ্ববর্তী মুসলিমপাড়ার আপান শেখের ছেলে আলামিন শেখ (২৩), গুলশানপাড়ার আনু শেখের ছেলে কালু শেখ (৩৫) এবং পলাশপাড়ার বাবর আলীর ছেলে মো. লিটন (২৭)।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খাঁন জানান, শান্তিপাড়া এলাকার নির্মাণাধীন চারতলা একটি ভবনে ১০/১৫ জন দুর্বৃত্ত অবস্থান করছে এমন খবর পায় পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল রাত সাড়ে ১১টার দিকে বাড়িটি ঘেরাও করে। বাড়ির ভেতরে দুর্বৃত্তদের উপস্থিতি টের পেয়ে আরও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। এরপর অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহর নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ অভিযান শুরু করে। এ সময় চারতলা ভবনের বিভিন্ন কক্ষ ও টয়লেট থেকে ১৩ জনকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বার) জানান, গ্রেপ্তারদের মধ্যে আকাশ কেদারগঞ্জ এলাকার ব্যবসায়ী গোলাম
হত্যা মামলার এক নম্বর আসামি। রামিম, টিটু ও বাদলও দাগী সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে ডাকাতি চাঁদাবাজিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। বাকি নয়জনের নামেও মাদকের মামলা আছে। গ্রেপ্তাররা শহরে বড় ধরনের সন্ত্রাসী কার্যক্রম বা ডাকাতির উদ্দেশ্যে ওই চারতলা ভবনে গোপনে বৈঠক করছিল বলে জানান পুলিশ সুপার।

(নিউজ টোয়েন্টিফোর/জামান/তৌহিদ)