সোমবার, ২১ অক্টোবর, ২০১৯ | আপডেট ০৪ ঘন্টা ১০ মিনিট আগে

মাদারীপুরে ট্রাকের ধাক্কায় শিশু নিহত

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে ট্রাকের ধাক্কায় শিশু নিহত

মাদারীপুরের মস্তফাপুর বাসস্ট্যান্ডে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ট্রাকের ধাক্কায় লাবনি নামের তিন বছরের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় শিশুর বাবা হাফিন আকন (৩০) ও মা সনিয়া আক্তার (২৪) আহত হয়েছে।

এ দুর্ঘটনায় স্থানীয়রা প্রায় এক ঘণ্টা ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে রাখে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের মস্তফাপুর বাসস্ট্যান্ডে বেলা সাড়ে ১১টার দিকে বরিশাল থেকে ফরিদপুরগামী একটি ট্রাক সড়কের আইলের ওপর উঠে যায়। এসময় রাস্তার পাশে থাকা একটি ভ্যান
গাড়িকে চাপা দিলে ঘটনাস্থলেই লাবনি নামের শিশুটির মাথার মগজ বেরিয়ে যায়।

স্থানীয়রা শিশু ও তার বাবা-মাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করে। শিশুর বাবা হানিফ আকনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত লাবনি ও তার পরিবারের সদস্যরা মস্তফাপুরে এক আত্মীয়ের বাড়ি বেড়াতে আসছিলেন সেখান থেকে মিষ্টি কিনে নানাবাড়ি রাজৈর উপজেলার নয়াকান্দি বাজিতপুরে যাচ্ছিলেন। নিহত লাবনির বাড়ি রাজৈর উপজেলার রাজৈর গ্রামে।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, মস্তফাপুর বাসস্ট্যান্ডে পুলিশ ট্রাকসহ বিভিন্ন যানবাহন থেকে চাঁদা তোলে। ট্রাক চালকরা পুলিশের চাঁদার হাত থেকে রক্ষা পাওয়ার জন্য মাঝে মধ্যে দ্রুত গতিতে গাড়ি চালায়। এ কারণেই আজকের এ দুর্ঘটনা
ঘটেছে। দুর্ঘটনায় স্থানীয়রা প্রায় এক ঘণ্টা ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে রাখে।

পরে সদর মডেল থানার ওসি ( তদন্ত ) মো. সিরাজুল হক সরদার এসে চাঁদাবাজি বন্ধের ঘোষণা দিলে স্থানীয়রা অবরোধ তুলে নেয়।

মাদারীপুর সদর মডেল থানার ওসি ( তদন্ত ) মো. সিরাজুল হক সরদার বলেন, বাসস্ট্যান্ডে কোনো পুলিশ সদস্য গাড়ি থেকে চাঁদা তুলতে পারবে না। দুর্ঘটনার সময় যান চলাচল কিছু সময় বন্ধ থাকলেও এখন স্বাভাবিক রয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/বেলাল/তৌহিদ)

মন্তব্য