সোমবার, ২১ অক্টোবর, ২০১৯ | আপডেট ১৫ মিনিট আগে

নোয়াখালীতে হাত-পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে হাত-পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার

নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়ন থেকে নুরুল আমিন (৫১) নামে এক ব্যক্তির হাত-পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। 

গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে নিহতের বাড়ির (শ্রীনগর মাইজের বাড়ি) সুপারী বাগান থেকে রক্তাক্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। নিহত নুরুল আমিন ওই ইউনিয়নের দক্ষিন শ্রীনগর গ্রামের মৃত আলি আকবরের ছেলে। 

এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্যে জসিম উদ্দিন রানা ও রুবেল  হোসেন নামে দুজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, লাশের পাশে একটি হাতুড়ি পাওয়া যায়। ধারণা করা হচ্ছে হাতুড়িটি দিয়ে পিটিয়ে এবং শ্বাসরোধ করে তাকে হত্যা করেছে সন্ত্রাসীরা।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত ৯ টা ৪৫ মিনিটের দিকে নুরুল আমিন স্থানীয় মসজিদে তারাবী নামাজ শেষে বাড়িতে যাওয়ার পথে নিখোঁজ হন। এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। পরে নিহতের ঘরের পাশের সুপারী বাগানে তার লাশটি পাওয়া যায়। এলাকাবাসীর ধারনা সম্পত্তি সংক্রান্ত বিরোধে তিনি খুন হতে পারেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তেরর জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে তাকে প্রেরণ করা হয়েছে।

ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি আরো জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করলেও তদন্ত করে ব্যবস্থা নেয়া হবেও বলে জানান তিনি। 


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য