শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০ | আপডেট ৩৬ মিনিট আগে

মুদি দোকান থেকে উদ্ধার ওই ছাত্রের মোবাইল ও বাইক

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর

মুদি দোকান থেকে উদ্ধার ওই ছাত্রের মোবাইল ও বাইক

বিশ্ববিদ্যালয় ছাত্রের মর‌দেহ উদ্ধার

গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানার কামাড়জুড়ি এলাকার একটি সেপটিক ট্যাংক থেকে ইসমাইল হোসেন জিসান (২৪) নামে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের মর‌দেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। আজ সকালে মর‌দেহ‌টি উদ্ধার করা হয়। 

ওই ছাত্র গত ১২ মে থেকে নিখোঁজ ছিলেন। এ ঘটনায় হাসিবুল ইসলাম নামের একজনকে আটক করেছে পুলিশ।

নিহত জিসান গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানা এলাকার কাথুরা এলাকার সাব্বির হোসেনের ছেলে। তিনি ঢাকার শেরেবাংলা নগরের ইউরুপিয়ান ইউনিয়ন অব বাংলাদেশ বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, ইসমাইল হোসেন জিসান গত ১২ মে গাজীপুরের কাথুরা এলাকা থেকে একটি মোটরসাইকেল নিয়ে বের হন। এরপর তিনি আর বাড়িতে ফেরেননি। প‌রে ১২ মে নিহতের বাবা সাব্বির হোসেন ঢাকার শেরেবাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে শেরেবাংলা নগর থানার পুলিশ তথ্যপ্রযুক্তির ব্যবহার করে গাজীপু‌রের কামাড়জুড়ি এলাকার মুদি ব্যবসায়ী হাসিবুল ইসলামকে আটক করে। পরে তার দেওয়া তথ্যমতে গাজীপুরের কামাড়জুড়ি এলাকার একটি বাড়ির সেপটিক ট্যাংক থেকে বৃহস্পতিবার সকালে নিহতের মর‌দেহ উদ্ধার করে পুলিশ । এছাড়া শিক্ষার্থীর মোটরসাইকেল ও একটি মোবাইল ফোন হাসিবুলের দোকন থেকে উদ্ধার করা হয়।

ডিএমপির তেজগাও জোনাল এসি মাহমুদ হাসান জানান, ১২ মে শেরে বাংলা নগর থানায় নিখোঁজ ডায়েরির প্রেক্ষিতে উন্নত প্রযুক্তি ব্যবহার করে সিহাব নামের এক ব্যক্তিকে আটক করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী গাজীপুরের কামারজুড়ি এলাকা থেকে নিখোঁজ জিসানের মরদেহ ও তার মোটরসাইকেল উদ্ধার করা হয়।

(নিউজ টোয়েন্টিফোর/জিন্নাহ/তৌহিদ)

মন্তব্য