চেয়ারম্যানের কক্ষ থেকে বিদেশি পিস্তল উদ্ধার

প্রতীকী ছবি

চেয়ারম্যানের কক্ষ থেকে বিদেশি পিস্তল উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কক্ষ থেকে একটি বিদেশি পিস্তল ও একটি হকস্টিক উদ্ধার করেছে রাজৈর থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুর ২টার দিকে অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়।
 
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রাজৈর থানার এস.আই জসিম উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল দুপুরে উপজেলার বাজিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সিরাজুল ইসলামের ব্যবহৃত একটি কক্ষে অভিযান চালায়।  

এ সময় ওই রুমের চেয়ারম্যানের ব্যবহৃত একটি খাটের তোশকের নিচ থেকে একটি বিদেশি রিভালবার ও একটি হকস্টিক উদ্ধার করা হয়।

চেয়ারম্যান এ সময় তার রুমের ভিতরে ছিলেন না। চেয়ারম্যান ভাতিজাকে হত্যার দায়ে প্রায় ২০ দিন ধরে পলাতক রয়েছেন। রাজৈর থানায় চেয়াম্যানের বিরুদ্ধে একটি হত্যা মামলা রয়েছে।  

উল্লেখ্য, গত ৯ মে মাদারীপুরের রাজৈর উপজেলার বাজিতপুরে পূর্ব শত্রুতার জের ধরে চাচাতো ভাই আব্দুল খালেক হাওলাদারের ছেলে সোহেল হাওলাদার (৩২) হত্যার অভিযোগ উঠে ইউপি চেয়ারম্যানের সিরাজুল ইসলাম হাওলাদার ও তার লোকজনের বিরুদ্ধে।

এ হত্যাকাণ্ডের পর থেকেই চেয়ারম্যান পলাতক রয়েছেন।  

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, বাজিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কক্ষ থেকে শুক্রবার দুপুরে একটি বিদেশি পিস্তল ও একটি হকস্টিক উদ্ধার করে রাজৈর থানা পুলিশ। এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।  


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর