অপুকে তালাক দিলেন শাকিব

অপু বিশ্বাস ও শাকিব খান

অপুকে তালাক দিলেন শাকিব

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল যে, ভেঙে যাচ্ছে শাকিব-অপুর সংসার। সেই গুঞ্জনকে সত্যে পরিণত করে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠিয়েছেন দেশের শীর্ষ চিত্রনায়ক শাকিব খান।  নোটিশটি আজ সোমবার অপু বিশ্বাস হাতে পাচ্ছেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। নোটিশ পাওয়ার তিন মাস পর এই তালাক কার্যকর হবে।

শাকিবের আইনজীবী শেখ সিরাজুল ইসলাম জানান, গত ২২ নভেম্বর সন্ধ্যায় শাকিব খান তাঁর চেম্বারে গিয়ে অপুকে তালাক দেওয়ার ব্যাপারে আইনগত সহায়তা চান। এরপর শাকিব খানের পক্ষে আইনজীবী শেখ সিরাজুল ইসলামের অফিস থেকে ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র কার্যালয়, অপু বিশ্বাসের ঢাকার নিকেতনের বাসা এবং বগুড়ার ঠিকানায় মুসলিম শরীয়া আইনের ৭(১) ধারায় এই তালাকের নোটিশ পাঠানো হয়েছে। এ নিয়ে সিটি করপোরেশনের মধ্যস্থতায় সালিশের মাধ্যমে সমস্যা সমাধান হতে পারে। অন্যথায় নোটিশ পাঠানোর তারিখ থেকে তিন মাস পর তালাক কার্যকর হবে।

একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও ফোন নম্বর বন্ধ পাওয়ায় শাকিব ও অপুর কোন বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

দীর্ঘদিন বিয়ে গোপন রাখার পর চলতি বছরের এপ্রিলে সন্তানসহ নিউজ টোয়েন্টিফোরের মুখোমুখি হন অপু বিশ্বাস। সেই অনুষ্ঠানেই শাকিবের সন্তানকে প্রথমবারের মতো দেখে দেশবাসী। সেদিন অপু বলেন, ‘আমি শাকিবের স্ত্রী, আমাদের ছেলে আছে। ’

২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। প্রায় নয় বছর পর বিয়ের সেই খবর জনসমক্ষে আসার পর দুজনের সম্পর্কের টানাপোড়েন তৈরি হয়। গণমাধ্যমে পাল্টা-পাল্টি অভিযোগ করতে থাকেন তারা দু'জন। এক পর্যায়ে শাকিব খান ও অপু বিশ্বাসের মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ হয়ে যায়। শাকিব মাঝেমধ্যে সন্তান জয়কে দেখতে গেলেও কথা হতো না অপুর সঙ্গে। সম্প্রতি অপু বিশ্বাস হঠাৎ অসুস্থ হয়ে জয়কে বাসায় রেখে ভারতে চিকিৎসার জন্য গেলে শাকিবের সঙ্গে সম্পর্কের চূড়ান্ত অবনতি ঘটে। এবার অপুকে তালাকের নোটিশ পাঠালেন শাকিব খান।

এর আগে বিবাহবিচ্ছেদ নিয়ে অপু বলেন, ‘আমি ডিভোর্স নিয়ে এখনই কিছু বলব না। আর বিবাহবিচ্ছেদ হলে আপনারা তখন জানতেই পারবেন। বিষয়টি একান্তই ব্যক্তিগত। যদি এমন কিছু ঘটে, তা আমি নিজেই আপনাদের ডেকে জানাব। ’

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর