নারী ছিনতাইকারী আটক

পুলিশের হাতে আটক নারী ছিনতাইকারী

নারী ছিনতাইকারী আটক

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সিএনজিচালিত অটোরিকশার যাত্রীর গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করে পালানোর সময় এক নারী ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। সোমবার কুমিল্লা নগরীর ঝাউতলা এলাকার ওয়াই ডাব্লিউ সি স্কুলের সামনে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন কুমিল্লা কোতয়ালী থানার ওসি আব্দুস সালাম মিয়া।

পুলিশ জানায়, ওই নারী ছিনতাইকারীর নাম স্বর্ণা সরকার (২৩)। তিনি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মোহনপুর গ্রামের সুদন সরকারের স্ত্রী।

তিনি কুমিল্লা বুড়িচং উপজেলার নিমসার এলাকায় থাকেন।

ভুক্তভোগী ফজলুর রহমান জানান, কুমিল্লার লালমাই উপজেলার কাছিয়া পুকুরিয়া এলাকা থেকে সোমবার স্ত্রীকে নিয়ে ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসার জন্য আসেন। চিকিৎসা শেষে সিএনজি চালিত অটোরিকশায় করে কান্দিপাড় যাচ্ছিলেন। গাড়িতে ওঠার সময় পেছনে দুজন নারী ছিলেন।

তাই তিনি তার স্ত্রীকে পেছনে বসিয়ে সামনে চালকের সঙ্গে বসেন। ঝাউতলা ওয়াই ডাব্লিউ সি স্কুলের সামনে আসলে ওই নারী ছিনতাইকারী তার স্ত্রীর গলায় থাকা স্বর্ণের চেইন ছিনতাই করে নবাব ফয়জুন্নেছা স্কুল সড়কের দিকে পালানোর চেষ্টা করে।

ঘটনাস্থলে উপস্থিত ছিলেন উল্লেখ করে ওসি আব্দুস সালাম মিয়া বলেন, সিএনজি চালিত অটোরিকশার যাত্রীর গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করে পালানোর সময় পুলিশ সদস্যরা ওই নারীকে আটক করে। ওই নারী ছিনতাইকারীকে থানা কাস্টডিতে রাখা হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ) 

সম্পর্কিত খবর