মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ | আপডেট ০২ মিনিট আগে

পুলিশের পক্ষ থেকে পাঞ্জাবি উপহার

মুক্তিযোদ্ধার ছিনিয়ে নেওয়া টাকা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, খুলনা

মুক্তিযোদ্ধার ছিনিয়ে নেওয়া টাকা উদ্ধার

খুলনার পাইকগাছায় মুক্তিযোদ্ধা মো. খয়বার গাজীর পকেট কেটে ছিনিয়ে নেওয়া সম্মানী ভাতার ১৮ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। তবে ছিনতাইয়ের সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি। আজ বুধবার দুপুরে পাইকগাছা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার মৌখালি গ্রামের মুক্তিযোদ্ধা খয়বার গাজী বাজারের সোনালী ব্যাংক থেকে তার সম্মানীভাতা ১৮ হাজার টাকা উত্তোলন করেন। ওই টাকা নিয়ে তিনি বাজারে কেনাকাটা করতে গেলে প্রতারক চক্র তার ব্লেড দিয়ে তার পকেট কেটে টাকা ছিনিয়ে নেয়। 

এদিকে টাকা হারানোর পর বৃদ্ধ মুক্তিযোদ্ধা বাজারের মধ্যে অসুস্থ হয়ে পড়েন। খবর পেয়ে পুলিশের টহল টিম পুরো বাজার এলাকায় তল্লাশী অভিযান চালায়।

পাইকগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমদাদুল হক জানান, পুলিশের তল্লাশীর মধ্যে সন্দেহভাজন যুবক ইমন দৌড়ে পালানোর চেষ্টা করে। তার পিছু ধাওয়া করলে কাগজে মোড়ানো ১৮ হাজার টাকা ফেলে দিয়ে সে পালিয়ে যায়। 

পরে পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে এসে মুক্তিযোদ্ধা খয়বার আলীকে ওই টাকা ফেরৎ দেন। একই সাথে পাইকগাছা থানা পুলিশের পক্ষ থেকে ঈদ উপলক্ষে তাকে একটি নতুন পাঞ্জাবি উপহার দেয়া হয়। পুলিশের এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন স্থানীয়রা।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য