মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯ | আপডেট ১৪ মিনিট আগে

নাটোরে আ.লীগ নেত্রীর রহস্যজনক মৃত্যু

নাটোর প্রতিনিধি

নাটোরে আ.লীগ নেত্রীর রহস্যজনক মৃত্যু

নাটোরের বড়াইগ্রামে সিলিন্ডারের আগুনে পুড়ে আহত আওয়ামী লীগ নেত্রী কামরুন্নাহার খাতুন শেলী (৪০) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ছয় দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে গত শুক্রবার সকালে তিনি মারা যান।

এর আগে গত রোববার ভোর রাতে শেলী রান্না করতে গিয়ে অগ্নিদগ্ধ হয়। তিনি উপজেলা আওয়ামী লীগের সদস্য ও জোয়াড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক সরকারের তৃতীয় স্ত্রী।

তবে শেলীর এই মৃত্যু নিয়ে পুলিশ রহস্যের গন্ধ পাচ্ছে। যার ফলে বিকেল চারটায় শেলীর লাশ দাফনের ঠিক ১০ মিনিটের আগে পুলিশ জোয়াড়ি গ্রামে হাজির হয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের স্বামী আব্দুর রাজ্জাক সরকার জানান, শেলীর প্রথম স্বামী মারা যাওয়ার এক বছর পর তিনি শেলীকে বিয়ে করেন। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শেলী অগ্নিদগ্ধ হয় ও পরে হাসাপাতালে মৃত্যু হয়েছে বলে দাবি করলেও পুলিশ শুক্রবার বিকেলে সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে কেরোসিনের গন্ধযুক্ত আধপোড়া কয়েকটি কাপড়, অক্ষত অবস্থায় সিলিন্ডারসহ গ্যাসের চুলা উদ্ধার করে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস জানান, পুলিশ এই মৃত্যুকে রহস্যজনক হিসেবে মনে করে মৃত্যুর প্রকৃত কারণ নির্ণয়ে তদন্ত চালিয়ে যাচ্ছে।

এদিকে শেলীর মৃত্যুর খবরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল প্রামাণিক। তারা নিহতের বাড়িতে যান এবং স্বজনদের সঙ্গে কথা বলেন।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

মন্তব্য