বিয়ের আসর থেকে ভুয়া সেনা কর্মকর্তা আটক

সেনাবাহিনীর সেকেন্ড লেফটেন্যান্ট পরিচয়দানকারী শ্রাবণ নামের ভুয়া সেনা কর্মকর্তা

বিয়ের আসর থেকে ভুয়া সেনা কর্মকর্তা আটক

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ সদর উপজেলার লাউদিয়া-রতনহাট থেকে বাংলাদেশ সেনাবাহিনীর সেকেন্ড লেফটেন্যান্ট পরিচয়দানকারী শ্রাবণ নামের ভুয়া সেনা কর্মকর্তাকে বিয়ের আসর থেকে আটক করেছে পুলিশ।

তিনি জেলার মহেশপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের ধান্যহাড়িয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। শ্রাবণের প্রকৃত নাম জীবন চৌধুরী ওরফে টিটন বলে জানা গেছে।

সদর থানার এস আই সাখাওয়াত হোসেন জানান, রোববার রাতে এক ব্যক্তি সেনাবাহিনীর সেকেন্ট লেফটেন্যান্ট পরিচয় দিয়ে রতনহাট গ্রামের একটি মেয়েকে বিয়ে করতে যায়।

ওই ব্যক্তির আচরণে সন্দেহ হলে ঝিনাইদহ থানা-পুলিশ কে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুুলিশ তাকে বিয়ের আসর থেকে আটক করে। এ সময়ে তার কাছ থেকে সেনাবাহিনীর একটি পরিচয়পত্র উদ্ধার করা হয়।

যাদবপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী জানায়, জীবন চৌধুরী ওরফে টিটন বিভিন্ন কখন সেনা অফিসার, র‍্যাব কর্মকর্তা পরিচয় দিয়ে ৪/৫ বিয়ে করেছে।

তাছাড়া অনেক মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে তাদের জীবন শেষ করে দিয়েছে। তার বর্তমানে একটি ছেলে সন্তান আছে। তার বাবা সিরাজুল ইসলাম এলাকায় জামায়াত নেতা হিসেবে পরিচিত।

সদর থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক শ্রাবণ নামের এই ব্যক্তি দীর্ঘদিন ধরে বিভিন্ন প্রতারণা করে আসছিল। ইতিপূর্বে তার নামে মহেশপুর থানায় তিনটি মামলা রয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/রুহুল/তৌহিদ)

সম্পর্কিত খবর