শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ২১ মিনিট আগে

বৃষ্টিতে পণ্ড হতে পারে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

 বৃষ্টিতে পণ্ড হতে পারে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে

এই বৃষ্টি, এই রোদ। ইংল্যান্ডের আবহাওয়ার অবস্থা এমনটাই। আপনি হলফ করে বলতে পারবেন না, একটু পর আবহাওয়া কেমন হবে। এরিমধ্যে বিশ্বকাপে দুই ম্যাচ ভেসে গেছে বৃষ্টিতে। শ্রীলঙ্কা-পাকিস্তান আর ওয়েস্ট ইন্ডিজ-দক্ষিণ আফ্রিকা ম্যাচ। এই তালিকায় যোগ হতে পারে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচও।

ব্রিস্টলের আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী আজ দিনভর বৃষ্টির আশঙ্কা করা হচ্ছে। এখনও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে সেখানে।  
আবহাওয়ার রিপোর্ট বলছে আজ স্থানীয় সময় সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টানা বৃষ্টি হতে পারে। এরপর ৬টার দিকে বৃষ্টি থামলেও সন্ধ্যা সাতটা থেকে নয়টা পর্যন্ত টানা বৃষ্টির আশঙ্কা রয়েছে ব্রিস্টলে।

বৃষ্টিতে যদি শেষ পর্যন্ত ম্যাচটি পণ্ড হয়ে যায় তাহলে সমস্যায় পড়বে বাংলাদেশ। এরিমধ্যে টানা দুই ম্যাচে হেরে ব্যাক ফুটে বাংলাদেশ দল। ইংল্যান্ডের বিপক্ষে ১০৬ রানের বড় ব্যবধানে হেরে রান রেটে বেশ পিছিয়ে রয়েছে টাইগাররা
(-)০.৭১৪ রান রেট নিয়ে অষ্টম অবস্থানে থাকা বাংলাদেশের জন্য তাই এই ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ। আজ খেলা না হলে সমান ১ পয়েন্ট করে পাবে দুই দল।

গতকাল বাংলাদেশ অধিনায়ক স্পষ্ট বলে দেন, আমাদের ২ পয়েন্ট চাই।

'ম্যাচটি না হলে আমাদের জন্য অনেক কঠিন হিসেব নিকেশ হবে। ম্যাচটি হওয়া অনেক প্রয়োজন। আগের দুটো ম্যাচের একটিতে জিতলে এতো বেশি প্রয়োজন নাও হতে পারতো। তাই আমরা চাচ্ছি ম্যাচটা যেন অবশ্যই হয়।'
আজ বিকেল সাড়ে ৩টায় ব্রিস্টলে অনুষ্ঠিত হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচটি।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য