কোম্পানীগঞ্জে বসত ঘরে হামলা, আতঙ্কে শিশুর মৃত্যু

কোম্পানীগঞ্জে বসত ঘরে হামলা, আতঙ্কে শিশুর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নে বসত ঘরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় আতঙ্কে তিশা আক্তার (৮) নামের একটি শিশু মারা যায়। হামলায় নারীসহ অন্তত ৬ জন আহত হয়েছে। হামলাকারীরা ঘরে থাকা অন্তত দুই লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

আহতরা হলেন, হুমায়ুন কবির (৬০), কামাল হোসেন (৪০), গুলশান আক্তার (৩০), মোঃ শাহজাহান (৩০), মোঃ হারুন (২৮) ও আবু নাছের (২৯)। আহতদেরকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

ঘটনায় মঙ্গলবার দুপুরে নিহতের বাবা মাহমুদুল হাসান বাদী হয়ে ১৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। নিহত তিশা আক্তার চরফকিরা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মাহমুদুল হাসানের মেয়ে।

অভিযোগ সূত্রে জানা যায়, জায়গা জমি ও পূর্ব শত্রুতার জের ধরে দেশীয় অস্ত্র নিয়ে সোমবার সকালে আসামিরা মাহমুদুল হাসানের বসত ঘরে হামলা চালায়।  

এ সময় পরবিাররে লোকজনকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে জখম করে এবং হাসানের স্ত্রীকে শ্লীলতাহানী করে। হামলাকারীরা তাদের ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণ, মোবাইলসহ অন্তত দুই লাখ টাকার মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। পরে আহতদের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।  

নিহতের বাবা মাহমুদুল হাসান অভিযোগ করে বলেন, হামলাকারীরা ঘরের সবাইকে এলোপাতাড়ি মারধর ও কোপানোর সময় আতঙ্কিত হয়ে তিশা আক্তার মারা যায়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, ঘটনায় ১৩ জনকে আসামি করে নিহতের বাবা একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর