রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ৩০ মিনিট আগে

পুলিশ পরিচয়ে বিয়ে করতে গিয়ে যুবক আটক

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর

পুলিশ পরিচয়ে বিয়ে করতে গিয়ে যুবক আটক

পুলিশ পরিচয়ে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে বিয়ে করতে গিয়ে জুয়েল মন্ডল নামের এক প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল গাজীপুরের কাপাসিয়ার টোক এলাকায় এ ঘটনা ঘটে। পরে তাকে গাজীপুর কোর্টে পাঠানো হয়।

এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা বাদি হয়ে থানায় একটি প্রতারণার মামলা দায়ের করেন।

অভিযুক্ত রংপুরের মিঠাপুকুরের খোশালপুর এলাকার আবুল কাশেম মন্ডলের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কাপাসিয়ার টোকনগর এলাকার জসিম উদ্দিনের মেয়ে টোক সরজুবালা উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণির শিক্ষার্থী দিলরুবা আক্তারের (১৬) সঙ্গে রং নম্বরে ফোনে পরিচয় হয়। তারপর তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। জুয়েল নিজেকে পুলিশ পরিচয় দিয়ে বিবাহের প্রলোভনও দেখায় ওই শিক্ষার্থীকে। নানা কথা বলে কৌশলে দিলরুবার কাছ থেকে বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকাও হাতিয়ে নেয়। জুয়েল গত মঙ্গলবার সকালে দিলরুবার বাড়িতে এসে বিয়ের প্রস্তাব দিয়ে তাকে নিয়ে যাওয়ার প্রস্তুতি নেয়। এ সময় জুয়েলের আচরণে মেয়ের বাবার সন্দেহ হলে পরিচয়ের সত্যতা যাচাই করতে টোক পুলিশ ক্যাম্পে খবর দেয়। পুলিশ এসে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তিনি পুলিশ সদস্য নন বলে স্বীকার করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাপাসিয়া থানার পরিদর্শক (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, প্রতারণা ও টাকা আত্মসাতের অভিযোগে জুয়েল মন্ডল নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।
 
(নিউজ টোয়েন্টিফোর/জিন্নাহ/তৌহিদ)

মন্তব্য