কাপ্তাইয়ে পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু

কাপ্তাইয়ে পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটির কাপ্তাই উপজেলায় পৃথক দু’টি ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে এক জনের নাম মো. আনোয়ারুল আরেফিন অনু (১৯)।  

সে কাপ্তাই উপজেলায় কর্ণফুলী নদীতে গোসল করতে গিয়ে পানিতে তলীয়ে যায়। একইভাবে পানিতে ডুবে নিখোঁজ মো. হামেদ হাসান (৩০) নামে আরও একজন।

এখনো পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে কাপ্তাই ফায়ার সার্ভিস ও নৌবাহিনীর ডুবুরি দল। অন্যদিকে কাপ্তাই উপজেলার চিৎ মরমের মুসলিম পাড়া এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. ইকবার হোসেন কালু (১৬)নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।  

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে আত্মীয়র বাসায় বেড়াতে আসে মো. আনোয়ারুল আরেফিন অনু (১৯) ও মো. হামেদ হাসান। সারাদিন কাপ্তাইয়ে ঘুরাঘুরি করে বিকালে কর্ণফুলী নদীতে গোসল করতে নামে দুই বন্ধু।

এসময় নদীর স্রোতে তলীয়ে যায় তারা। খবর পেয়ে স্থানীয়রা কাপ্তাই ফায়ার সার্ভিস ও নৌবাহিনীর ডুবুরি দলকে খবর দিলে রাতে মো.আনোয়ারুল আরেফিন অনু মরদেহ উদ্ধার করে তারা। কিন্তু তার বন্ধু মো.হামেদ হাসানকে এখনো খুঁজে পাওয়া যায়নি।  

রাঙামাটির কাপ্তাই উপজেলা থানা কর্মকর্তা সৈয়দ মো. নূর এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কাপ্তাই উপজেলায় পৃথক দুইটি ঘটনায় দুই জনের প্রাণহানি হয়েছে। দু’মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা আসলে লাশ হস্তান্তর করা হবে। নিখোঁজ পর্যটককে কর্ণফুলী নদীতে খোঁজা হচ্ছে। তবে এখনো পর্যন্ত তার কোন খবর পাওয়া যায়নি।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর