মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯ | আপডেট ০৪ মিনিট আগে

নির্বাচনকে কেন্দ্র ক‌রে মঠবাড়িয়া সংঘর্ষ আহত ৬

পিরোজপুর প্রতিনিধি

নির্বাচনকে কেন্দ্র ক‌রে মঠবাড়িয়া সংঘর্ষ আহত ৬

পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে আ.লীগ ও স্বতন্ত্র প্রার্থীর দুই গ্রুপের সমর্থকদের মধ্যে শুক্রবার বিকেলে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৬ জন আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য গুরুতর আহত নৌকা প্রতীকের সমর্থক উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু শরীফ (৪০) ও যুবলীগ কর্মী বেল্লাল হোসেন (৩৬)কে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন। 

অপরদিকে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের সমর্থক সোহেল (২২), সালাম মোল্লা (৩৬), কবির মেম্বর (৪৫) ও বেল্লাল (২২)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে স্বতন্ত্র প্রার্থী রিয়াজ উদ্দিন আহমেদ উপজেলা সদরে নির্বাচনী সভার আয়োজন করা হয়।  সভায় যোগ দিতে আসার পথে উপজেলার দাউদখালী ও মিরুখালী ইউনিয়নের সমর্থকদের মধ্যে মিরুখালী সড়কের বড়হারজী শরীফ বাড়ির ব্রিজ সংলগ্ন এলাকায় সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয় গ্রুপের ৬ জন নেতা কর্মী আহত হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুলাহ সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশি টহল জোরদার করা হয়েছে।

 

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য