টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

বন্দুকযুদ্ধ। প্রতীকী

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিক বন্দুকযুদ্ধে রাসেল মাহমুদ (৩৬) নামে এক যুবক নিহত হয়েছেন। যিনি মাদকবিক্রেতা বলে দাবি করেছে পুলিশ। শনিবার ভোরে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের দৈংগাকাটা পাহাড়ি এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।

রাসেল নারায়ণগঞ্জের উত্তর লক্ষণঘোনা এলাকার ফয়েজ আহাম্মদের ছেলে।

 

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, শুক্রবার (১৪ জুন) রাতে টেকনাফ মডেল থানার একদল পুলিশ হোয়াইক্যং ইউনিয়নের দৈংগাকাটা এলাকায় অভিযানে যায়। এসময় পুলিশ সদস্যরা ওই এলাকার মৃত আবুল হোসেনের ছেলে আমির হামজার বাড়ির সামনে পৌঁছালে তাদের লক্ষ্য করে কে বা কারা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশ সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে অস্ত্রধারীরা রাতের অন্ধকারে পাহাড়ের দিকে পালিয়ে যান।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে।

তিনি আরও জানান, গুলিবিদ্ধ ওই যুবককে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন। সেখানে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

তিনি দাবি করেন, ঘটনাস্থল থেকে দেশিয় তৈরি বন্দুক, পাঁচ রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ, নয় রাউন্ড কার্তুজের খোসা ও পাঁচ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

এ ঘটনায় হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বোরহান উদ্দিন ভূঁইয়া, কনস্টেবল হাবিব হোসেন, সজীব সরকার ও তুহিন হাসান আহত হয়েছেন বলে জানান তিনি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)