মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ | আপডেট ০৪ মিনিট আগে

টসে জিতে বোলিংয়ে পাকিস্তান

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

টসে জিতে বোলিংয়ে পাকিস্তান

বিশ্বকাপে সবচেয়ে আকাঙ্ক্ষিত ম্যাচে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান। ম্যানচেস্টারের বিখ্যাত ওল্ড ট্র্যাফোর্ড ক্রিকেট স্টেডিয়ামে লড়ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী। এতে টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন পাক অধিনায়ক সরফরাজ আহমেদ।

দুই চিরশত্রুর লড়াই নিয়ে উত্তাপ সর্বত্র। এ ম্যাচে জয় পেতে মরিয়া উভয় দলই। বিশ্বকাপ ইতিহাসে ভারতের সঙ্গে ছয়বারের দেখায় একবারও জেতেনি পাকিস্তান। 

রেকর্ড-পরিসংখ্যান সবই মেন ইন ব্লুদের অনুকূলে। এবারের বিশ্বকাপে তিন ম্যাচ খেলে ২ জয় ও ১ পরিত্যক্তে ৫ পয়েন্ট নিয়ে চার নম্বরে আছে ভারত। আর চার ম্যাচে ১ জয়, ২ হার ও ১ পরিত্যক্তে ৩ পয়েন্ট নিয়ে নবম স্থানে আছে পাকিস্তান। তবে সবকিছু প্রতিকূলে থাকলেও এ মহারণে জয়ের ব্যাপারে আশাবাদী পাকিস্তানও।

স্বভাবতই সেরা দল মাঠে নামাচ্ছে পাকিস্তান-ভারত। পাক দলে এসেছে দুই পরিবর্তন। শাহীন শাহ আফ্রিদি ও আসিফ আলির জায়গায় ঢুকেছেন শাদাব খান ও ইমাদ ওয়াসিম। আর ভারতীয় একাদশে শিখর ধাওয়ানের স্থানে অন্তর্ভুক্ত হয়েছেন বিজয় শংকর।

ভারত একাদশ: রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), বিজয় শঙ্কর, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল ও জাসপ্রিত বুমরাহ।

পাকিস্তান একাদশ: ফখর জামান, ইমাম-উল হক, বাবর আজম, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, ইমাদ ওয়াসিম, শাদাব খান, হাসান আলি, ওয়াহাব রিয়াজ ও মোহাম্মদ আমির।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য