মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ | আপডেট ০৬ মিনিট আগে

ভারতের জুটি ভাঙলেন ওয়াহাব

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ভারতের জুটি ভাঙলেন ওয়াহাব

পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত শুরু করেছে ভারত। টস হেরে ব্যাটিংয়ে নেমে প্রথম ২৪ ওভারে স্কোরবোর্ডে ১৩৬ রান যোগ করেন দুই ওপেনার রোহিত শর্মা ও লোকেশ রাহুল। কেউ যেন তাদের আউট করতে পারছিল না। অবশেষে ব্রেক থ্রু এনে দিল ওয়াহাব রিয়াজ। চমৎকার ডেলিভেরিতে লোকেশ রাহুল কে সাজঘরে পাঠান তিনি। আউট হওয়ার আগে ৩ চার ও ২ ছয়ে ৭৮ বলে ৫৭ রান করেন রাহুল।

এ রিপোর্ট লেখা পযর্ন্ত ২৮ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ১৬৪ রান করেছে ভারত। ব্যাটিংয়ে আছে রোহিত শর্মা (৯৪) ও অধিনায়ক বিরাট কোহলি (৭)।

রোববার ইংল্যান্ডের ম্যানচেস্টারের বিখ্যাত ওল্ড ট্র্যাফোর্ড ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল ভারত-পাকিস্তান। টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ।

ইনিংসের শুরু থেকেই সাবধানী ব্যাটিং করেন রোহিত শর্মা ও লোকেশ রাহুল। প্রথম পাঁচ ওভারে স্কোরবোর্ডে মাত্র ২০ রান যোগ করেন তারা। এরপর হাতখুলে খেলেন রোহিত-রাহুল।

ষষ্ঠ ওভারে হাসান আলীকে একটি ছয় ও সমান চারে ১২ রান আদায় করে নেন রোহিত। ১০ ওভার শেষে ভারতের সংগ্রহ দাঁড়ায় কোনো উইকেট না হারিয়ে ৫৩ রান।

দুই দলের একাদশ:-
ভারত: রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), বিজয় শংকর, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল ও জাসপ্রিত বুমরাহ।

পাকিস্তান: ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, ইমাদ ওয়াসিম, শাদাব খান, হাসান আলি, ওয়াহাব রিয়াজ ও মোহাম্মদ আমির।

(নিউজ টোয়েন্টিফোর/মুমু/তৌহিদ)

মন্তব্য