বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯ | আপডেট ২৯ মিনিট আগে

প্রতিশোধ নিতে প্রেমিকের মুখে অ্যাসিড নিক্ষেপ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

প্রতিশোধ নিতে প্রেমিকের মুখে অ্যাসিড নিক্ষেপ

দীর্ঘদিন প্রেম করে পরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে শায়েস্তা করলেন এক প্রেমিকা। ঘটনার দিন মোটরসাইকেলে একসঙ্গে যাচ্ছিল ওই যুগল। ভালো করে ধরা যাচ্ছে না জানিয়ে প্রেমিককে হেলমেট খুলতে বলেন প্রেমিকা। পরে, সুযোগ বুঝে পেছন থেকে তার মুখে অ্যাসিড ঢেলে দেন ওই তরুণী।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানায়, ওই তরুণী জানিয়েছেন, তিন বছরের সম্পর্ক, তবু বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিকের মুখে অ্যাসিড ছুড়েছেন তিনি। সম্প্রতি ভারতের দিল্লিতে ঘটেছে এ চাঞ্চল্যকর ঘটনা।

পুলিশ জানায়, গত ১১ জুন তারা খবর পান, দিল্লির বিকাশপুরি এলাকায় অ্যাসিড হামলার শিকার হয়েছেন এক যুগল। হাসপাতালে গিয়ে তারা দেখতে পান, মেয়েটির হাতে সামান্য ক্ষত থাকলেও, ছেলেটির মুখ, গলা ও বুকের অনেকটা অংশ পুড়ে গেছে।

কিন্তু, দীর্ঘদিন ধরে অজানাই ছিল, অ্যাসিড কোথা থেকে আসলো।

যুগলের দাবি, মোটরসাইকেলে যাওয়ার পথে তাদের দিকে অ্যাসিড ছোড়া হয়েছে। তবে, পুলিশের কাছে খটকা লাগে, যখন তারা জানতে পারেন, মেয়েটি ছেলেটিকে হেলমেট খুলতে বলেছিলেন।

তাই, সন্দেহের বশে জিজ্ঞাসাবাদ করা হয় ওই তরুণীকে। একপর্যায়ে দোষ স্বীকার করে নেন তিনি।

ডেপুটি পুলিশ কমিশনার মনিকা ভারদ্বাজ বলেন, দীর্ঘদিন প্রেম করার পর সম্প্রতি সম্পর্ক ভেঙে দিতে চেয়েছিল ছেলেটি। কিন্তু, বিয়ের জন্য জোর করতে থাকে ওই তরুণী। প্রেমিক বিয়েতে রাজি না হওয়ায় পরিকল্পনা মোতাবেক তার মুখে অ্যাসিড ছোড়ে মেয়েটি।

পুলিশ জানায়, অভিযুক্ত তরুণী ব্যাগের ভেতর অ্যাসিড লুকিয়ে রেখেছিলেন। তাকে গ্রেপ্তার করা হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য