মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯ | আপডেট ৪৪ মিনিট আগে

‘বালিশ মাসুদুল ছাত্রদলের ভিপি ছিলেন’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

‘বালিশ মাসুদুল ছাত্রদলের ভিপি ছিলেন’

বালিশ মাসুদুল বুয়েট ছাত্রদলের ভিপি ছিলেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্পের আওতায় আসবাবপত্র ও বালিশ ক্রয়সহ অন্যান্য কাজের অস্বাভাবিক ব্যয়ের অভিযোগের জাবাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদকে বলেন, যে ভদ্রলোক এই বালিশকাণ্ড ঘটিয়েছেন, আমি খোঁজ নিয়ে জেনেছি তিনি (প্রকৌশলী মাসুদুল আলম) এক সময় বুয়েট ছাত্রদলের নির্বাচিত ভিপি ছিলেন। এসব মানুষ যতদিন দায়িত্বে থাকবে ততদিন দুর্নীতি তো কিছু হবেই। যাই হোক, সে ভদ্রলোককে প্রত্যাহার করা হয়েছে। 

সোমবার জাতীয় সংসদে ২০১৮-১৯ অর্থবছরের সম্পূরক বাজেটের আলোচনায় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের পক্ষে অংশ নিয়ে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

২০১৮-১৯ সালের সম্পূরক বাজেটের ওপর আলোচনা শুরু হয়ে গতকাল রোববার। সোমবার সম্পূরক বাজেটের ওপর সাধারণ আলোচনার পর তা কণ্ঠ ভোটে পাস হয়। অর্থমন্ত্রীর পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পূরক বাজেট পাস ও মঞ্জুরি বরাদ্দ পাস করার প্রস্তাব করেন। 

গণফোরামের সংসদ সদস্য মোকাব্বির খানের অভিযোগের উত্তরে প্রধানমন্ত্রী বলেন, আমাদের আরেকজন মাননীয় সংসদ সদস্য বললেন, সুশাসনের অভাব। উনি যে দল থেকে এসেছেন, নবগঠিত দল। আসলে আওয়ামী লীগ ভেঙ্গেই ওই দলটি গড়া হয়েছিল। উনাদের নেতা আওয়ামী লীগই করতেন। তারপর চলে গিয়েছিলেন। কাজেই তার দলে কী ডিসিপ্লিনটা আছে? কী দলতন্ত্রটা আছে? যার নিজের দলেই সুশাসন নেই, গণতন্ত্র নেই, ডিসিপ্লিন নেই। যেখানে কেউ কথা বলতে গেলেই বলেন, খামোশ। তার কাছ থেকে কী আশা করা যায়?

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য