মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯ | আপডেট ০৭ মিনিট আগে

কোম্পানীগঞ্জে দুই গৃহবধূর লাশ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি

কোম্পানীগঞ্জে দুই গৃহবধূর লাশ উদ্ধার

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহি ও চরহাজারী ইউনিয়ন থেকে হোসনে আরা বেগম (৫৬) এবং জাহান আরা বেগম (৩২) নামের দুই গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে হোসনে আরা বেগমকে হত্যার অভিযোগে তার স্বামী আব্দুল জলিলকে (৬৫) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর ২টার দিকে নিহতদের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতরা হচ্ছেন- চরএলাহি ইউনিয়নের ২নং ওয়ার্ড চরকলমি গ্রামের আব্দুল জলিলের স্ত্রী হোসনে আরা বেগম ও চরহাজারী ইউনিয়নের ১নং ওয়ার্ডের ফারুক হোসেনের স্ত্রী জাহান আরা বেগম।

পুলিশ জানায়, চরএলাহি ইউনিয়নের চরকলমি গ্রামের মির্জা নগর এলাকায় আব্দুল জলিলের দ্বিতীয় স্ত্রী হোসনে আরা বেগম রাতে বাড়ীতে একা ছিল। সকাল পেরিয়ে দুপুর গড়ালেও তার কোন সাড়া শব্দ না পেয়ে পার্শ্ববতী লোকজন ঘরে গিয়ে বিছানাতে তার লাশ পড়ে থাকতে দেখে। 

পরে বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। ওই গৃহবধূর মৃত্যু রহস্যজনক হওয়ায় তার স্বামী আব্দুল জলিলকে আটক করে পুলিশ থানায় নিয়ে যায়।

পরিবারের অভিযোগ, আগে হোসনে আরার একটি বিয়ে হয়েছিল। পরবর্তীতে জলিলের সাথে তার দ্বিতীয় বিয়ে হয়। পারিবারিক বিরোধের জেরে স্বামী জলিল তাকে হত্যা করেছে বলে নিহত হোসনে আরা বেগমের প্রথম সংসারের সন্তানরা অভিযোগ করে।

অপরদিকে, শনিবার সকালে উপজেলার চরহাজারী ১নং ওয়ার্ডের নিজ ঘরের আড়ার সাথে গলা পেঁচানো ঝুলন্ত অবস্থায় গৃহবধূ জাহান আরা বেগমের লাশ উদ্ধার করে পুলিশ। তিনি মানসিক ভাবে অসুস্থ ছিলেন বলে পরিবারের লোকজন জানিয়েছেন।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে। গৃহবধূ হোসনে আরার কান ও মাথার নিচে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য