মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯ | আপডেট ০৫ ঘন্টা ৫২ মিনিট আগে

পরকীয়ার জেরে নির্যাতনে তরুণীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, খুলনা

পরকীয়ার জেরে নির্যাতনে তরুণীর মৃত্যু

খুলনার পাইকগাছায় পরকীয়া সম্পর্কের জের ধরে নির্যাতনে সুষমা মণ্ডল (২৪) নামের এক তরুণী গৃহবধূ নিহত হয়েছে। মঙ্গলবার মধ্যরাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সুষমা মণ্ডল পাইকগাছার খালিয়ার চক গ্রামের জামিলী মণ্ডলের মেয়ে। বুধবার এ ঘটনায় খুলনার সোনাডাঙ্গা থানায় অপমৃত্যু মামলা হয়েছে।  

জানা যায়, প্রায় ৭ বছর পূর্বে পাইকগাছার উত্তর খড়িয়া গ্রামের সুব্রত মণ্ডলের সাথে সুষমার বিয়ে হয়। কিন্তু বিয়ের কিছু দিনের মধ্যে সুষমা ওই গ্রামের অপূর্ব নামের আরেক যুবকের সাথে সম্পর্কে জড়িয়ে পড়ে। গত ১১ জুন দুপুরে অপূর্ব তার আত্মীয়-স্বজনদের সাথে নিয়ে শ্বশুর বাড়ি থেকে সুষমাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। 

এ সময় সুষমার সাথে তার গোপনে বিয়েও হয়েছে বলে জানায়। এদিকে ঘটনার সময় মারধর ও টানা-হেচড়ায় সুষমা গুরুতর আহত হয়। ওইদিনই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়।

নিহতের ভাই সুকৃতি মণ্ডল জানান, অপূর্ব ও তার লোকজনের নির্যাতনে সুষমার মৃত্যু হয়েছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাষ্টার আতিয়ার রহমান জানিয়েছেন, গলায় আঘাতজনিত কারণে সুষমার মৃত্যু হয়েছে। 

সুরতহাল প্রতিবেদনে সোনাডাঙ্গা থানার উপ-পরিদর্শক হরষিৎ মণ্ডল জানান, নিহতের মুখ, গলা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।    


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য