বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ০৪ ঘণ্টা ১১ মিনিট আগে

আজ বাংলাদেশের সম্ভাব্য একাদশ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আজ বাংলাদেশের সম্ভাব্য একাদশ

ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে যে একাদশ নিয়ে বাংলাদেশ খেলেছে, অস্ট্রেলিয়ার বিপক্ষেও সেই একই দল নিয়ে খেলার সম্ভাবনা বেশি। তবে সাইফউদ্দিনকে নিয়ে একটু চোট সমস্যা রয়েছে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে চোট পেয়েছেন তিনি।

ঢাকা প্রিমিয়ার লিগ থেকেই পিঠের ব্যথা বয়ে বেড়াচ্ছেন সাইফউদ্দিন। সে ব্যথা নিয়েই আয়ারল্যান্ড সিরিজ ও বিশ্বকাপের ম্যাচগুলো খেলেছেন। কিন্তু সব শেষ উইন্ডিজের বিপক্ষে ম্যাচে হ্যামস্ট্রিংয়ের ইনজুরি বাংলাদেশ দলের কপালে বড় ভাজ ফেলেছে।

বুধবার দলের সঙ্গে অনুশীলনেও দেখা যায়নি সাইফউদ্দিনকে। বৃহস্পতিবার (২০ জুন) সকালে চূড়ান্ত টেস্ট নেওয়া হবে অলরাউন্ডারের। যদি যে পরীক্ষায় উতরে যান তবে আর দুঃশ্চিন্তা নেই। তা না হলে অস্ট্রেলিয়ার বিপক্ষে একাদশে আসতে পারবেন না সাইফউদ্দিন।

তার পরিবর্তে দলে জায়গা পাওয়ার বড় সম্ভাবনা রয়েছে পেসার রুবেল হোসেনের। এছাড়া মোসাদ্দেকের পরিবর্তে সাব্বিরকেও একাদশে দেখা যেতে পারে। সাইফউদ্দিনের মতো মোসাদ্দেক হোসেনও নাকি ফিট নন। ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে ডাইভ দিতে গিয়ে তিনি চোট পেয়েছেন কাঁধে। মোসাদ্দেককে নিয়ে অনিশ্চয়তা দেখা দেওয়ায় আজকের ম্যাচে কপাল খুলতে পারে সাব্বির রহমানের।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ
তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন/সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন/ রুবেল হোসেন, মাশরাফি বিন মর্তুজা, মুস্তাফিজুর রহমান।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)
 

মন্তব্য