পিকআপ ভ্যানকে ট্রাকের ধাক্কা, নিহত ৩

ঘাতক ট্রাক ও পিকআপ

পিকআপ ভ্যানকে ট্রাকের ধাক্কা, নিহত ৩

নাটোর প্রতিনিধি

নাটোরের গুরুদাসপুরে মালবোঝাই ট্রাকচাপায় পিকআপ ভ্যানের তিন শ্রমিক নিহত হয়েছেন। শুক্রবার সকাল সোয়া ছয়টার দিকে উপজেলার রানীগ্রাম এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন ও নাটোর ফায়ার স্টেশনের সিনিয়র কর্মকর্তা মো. আকতার হামিদ নিহতের এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন- সিরাজগঞ্জের সদর উপজেলার মিরপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে রাকিবুল হাসান (২৪), তাড়াশ উপজেলার মাটিয়া মালিপাড়া গ্রামের মৃত আবু হোসেন প্রামাণিকের ছেলে রুহুল আমিন প্রামাণিক (৫২) ও কালুপাড়া গ্রামের মৃত মোজাহার আলী আকন্দর ছেলে কাদের হোসেন আকন্দ (৫৫)।

ওসি মো. দেলোয়ার হোসেন বলেন, সকালে পিকআপ ভ্যানে করে ৫ থেকে ৬ জন শ্রমিক সিরাজগঞ্জ থেকে নাটোরে যাওয়ার পথে গুরুদাসপুর উপজেলার বনপাড়া হাটিকুমরুল মহাসড়কের রানীগ্রাম এলাকায় পৌঁছে পিকআপ ভ্যানটি সড়কে দাঁড়িয়ে ছিল। এ সময় পেছন থেকে মালবোঝাই একটি ট্রাক দাঁড়িয়ে থাকা পিকআপ ভ্যানকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানের তিন শ্রমিক ছিঁটকে পড়ে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। এতে পিকআপ ভ্যানের হেলপার আহত হন।

আহত হেলপারকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

‘নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাক ও পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। ’ তবে দুই চালকই পলাতক রয়েছে বলে জানান তিনি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)