রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ১৭ মিনিট আগে

স্বামী-স্ত্রীকে জবাই করে হত্যা

কিশোরগঞ্জ প্রতিনিধি

স্বামী-স্ত্রীকে জবাই করে হত্যা

কিশোরগঞ্জের করিমগঞ্জে স্বামী-স্ত্রীকে নৃশংসভাবে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার বিকেলে উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের দক্ষিণ চাঁনপুর এলাকায় একটি মৎস্যখামার থেকে রিক্সা চালক আবু বাক্কার (২৫) ও তার স্ত্রী হিমা (১৮) এর মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত আবু বাক্কার পাশ্ববর্তি সতেরদরিয়া গ্রামের মোক্তার হোসেনের ছেলে। তার স্ত্রী হিমা কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের পাঠানপাড়া গ্রামের মাসুদ মিয়ার মেয়ে। মাত্র চারমাস আগে তাদের বিয়ে হয়।

পুলিশ জানায়, স্ত্রীকে সাথে নিয়ে মাইজখাপন কালাইহাটি গ্রামে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন আবু বাক্কার। স্থানীয়রা জানান, খালার বাড়ি যাওয়ার পথে জুম্মার নামাজের পর দক্ষিণ চানপুর গ্রামের পাশে একটি মৎস্যখামারের পাড়ে বসে আবু বাক্কার ও তার স্ত্রীকে কথা বলতে দেখা গেছে।

বিকেলে সেখানেই তাদের জবাই করা মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমিনুল ইসলামসহ পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থলে যান।

নিহতদের সঙ্গে থাকা দুইটি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। ঠিক কি কারণে এ জোড়া খুনের ঘটনা ঘটেছে, কিংবা কারা এ ঘটনায় জড়িত তা কিছুই বলতে পারছে না কেউ। 

পুলিশ নিহত দুই জনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য