বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯ | আপডেট ২৯ মিনিট আগে

ভারতকে মাটিতে নামাল আফগানরা 

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ভারতকে মাটিতে নামাল আফগানরা 

ভারতের বিপক্ষে আবারও দেখিয়ে দিলেন, রশিদ যে পুরিয়ে যাননি। একজন খেলোয়াড়ের খারাপ দিন আসতেই পারে। ইংল্যান্ডের বিপক্ষে ৯ ওভার বোলিং করে ১১০ রান দিয়েছিলেন রশিদ খান। এরপর তাকে নিয়ে শুরু হয় আলোচনা-সমালোচনা।

আগের পাঁচ ম্যাচে হেরে বিশ্বকাপের সেমি-ফাইনালে যাবার স্বপ্ন আর বাকি নেই। তা জেনেই আজ ভারতের বিপক্ষে লড়তে নেমেছে এশিয়ার দেশটি।

সাউদাম্পটনের রোজ বোলে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় ভারত। লম্বা ব্যাটিং লাইন-আপের ভারতীয়রা যেন লুটিয়ে পড়ে মোহাম্মদ নবী, মুজিব উর রহমান, রশিদ খানদের সামনে!

ইনিংসের পঞ্চম ওভারের দ্বিতীয় বলেই মুজিবের শিকার রোহিত শর্মা। ফেরেন মাত্র ১ রানে। আরেক ওপেনার লোকেশ রাহুল ৩০ রান করে ফেরেন মোহাম্মদ নবীর বলে।

দলের এমন অবস্থায় বিরাট কোহলির ব্যাটে ঘুরে দাঁড়ায় ভারত। তার ৬৭ রানে ভর করে ১৩৫ রানে ঠেকে ভারতের রান। তাকেও ফিরতে হয় নবীর বলে।

ভিজয় শঙ্করের ব্যাটে ২৯ , মহেন্দ্র সিং ধোনি করেন ২৮ রান। হার্ডিক পান্ডিয়ার ব্যাটেও আজ উড়েনি হেলিকপ্টার শট। শেষদিকে কেদার যাদবের ৫২ রানে ভর করে ৫০ ওভারে ৮ উইকেটে ২২৪ রান তুলে ভারত।

আফগানদের হয়ে ২টি করে উইকেট নেন মোহাম্মদ নবী ও গুলবাদীন নাঈব। এছাড়া ১টি করে উইকেট নেন মুজিব, আফতাব আলম, মোহাম্মদ নবী, রশিদ খান ও রহমত শাহ।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য