বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯ | আপডেট ০১ মিনিট আগে

টাইগারদের আফগান ম্যাচেও বাধা হতে পারে বৃষ্টি

অনলাইন ডেস্ক:

টাইগারদের আফগান ম্যাচেও বাধা হতে পারে বৃষ্টি

বিশ্বকাপের পয়েন্ট টেবিলে ৬ নম্বরে অবস্থান করছে বাংলাদেশ। ৬ ম্যাচে দুই জয় ও তিনটি হার রয়েছে। বৃষ্টির কারণে একটি ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করায় টাইগারদের মোট পয়েন্ট ৫। 

অন্যদিকে সমাস সংখ্যক ম্যাচ খেলে টেবিলের তলানিতে থাকা আফগানিস্তান এখনও জয়ের অপেক্ষায়। সব শেষ ম্যাচে রোজবোলে ভারতের বিরুদ্ধে লড়াকু ম্যাচ উপহার দেয় আফগানরা।

যদিও বিরাট কোহলি নেতৃত্বাধীন দলটি থেকে মাত্র ১১ রান দূরে থামতে হয়েছে আফগানিস্তানকে।সোমবার সাদাম্পটনের এই মাঠেই মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-আফগানিস্তান।

টাইগারদের মজবুত ব্যাটিং লাইন-আপের কাছে আফগানদের স্পিন-জাদু সফল হবে নাকি সেটার জন্য অপেক্ষা করতে হবে দিনের শেষভাগ পর্যন্ত। যদিও তার আগে বাধা হয়ে দাঁড়াতে পারে বৃষ্টি।

চলতি বিশ্বকাপের আয়োজক দেশ ইংল্যান্ড আবহাওয়ার কারণে বারবার সমালোচিত হয়েছে। বিশেষ করে রিজার্ভ ডে ও দ্রুত পানি নিষ্কাশন ব্যবস্থা না থাকার কারণে।

রোববার রাতে ইংল্যান্ডের দক্ষিণাঞ্চলের শহর সাদাম্পটনে বৃষ্টি হয়েছে। যা ভোর পর্যন্ত স্থায়ী ছিল। স্থানীয় সময় সোমবার সকাল সাড়ে ১০টায় (বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টা) ম্যাচটি শুরু হবার কথা। ১১টার দিকে আবারও রয়েছে বৃষ্টি আসার সম্ভাবনা।

আকুওয়েদার জানাচ্ছে, উপকূলীয় এই অঞ্চলে দিনভর মেঘাছন্ন থাকার পর আবারও সন্ধ্যা ছয়টার দিকে বৃষ্টির হানা দিতে পারে।

দিনের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২২ ডিগ্রি সেলসিয়াস। সর্ব নিম্ন ১৬ ডিগ্রি সেলসিয়াস। 


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য