রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ১৬ মিনিট আগে

উত্ত্যক্তের প্রতিবাদ করায় যুবকের পা ভেঙে দিল বখাটেরা

লক্ষ্মীপুর প্রতিনিধি 

উত্ত্যক্তের প্রতিবাদ করায় যুবকের পা ভেঙে দিল বখাটেরা

লক্ষ্মীপুরে ছাত্রী উত্ত্যক্তের প্রতিবাদ করায় নাসির উদ্দিন নামের এক যুবককে পিটিয়ে তার কোমরের হাড় ও দুই পা ভেঙে দিয়েছে স্থানীয় বখাটেরা। রবিবার বিকালে দক্ষিণ মান্দারী আমিন বাজার রোডের খলিল ভূঁইয়া বাড়ির দোকানের সামনে এ ঘটনা ঘটে। 

মুমূর্ষু অবস্থায় তাকে প্রথমে লক্ষ্মীপুর সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসা দিতে রাতেই ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে এ ঘটনার ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। আহত নাসির উদ্দিন স্থানীয় চুনু ব্যাপারী বাড়ির আবদুল কুদ্দুসের ছেলে। সে ঢাকার একটি ফার্মেসিতে চাকরি করেন, সম্প্রতি ছুটি নিয়ে বাড়িতে আসে নাছির।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, নাসির মাটিতে পড়ে আছেন, কেউ বলছেন ইভটিজিংয়ের প্রতিবাদ করায় তাকে মারধর করেছে বখাটেরা। ভিডিওটিতে আরো দেখা যায়, বহিরাগত হিসেবে দুইজনকে স্থানীয় গ্রামবাসী আটক করে তাদের গালমন্দ করতে করতে পার্শ্ববর্তী একটি দোকানে আটকে রাখে।

জানা যায়, মান্দারি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী (সুবর্ণাকে) বেশ কয়েকদিন ধরে দিঘলী ইউনিয়নের দুর্গাপূর এলাকার কামালের ছেলে নিজাম স্কুলে আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করে আসছে। গত দুই তিন দিন ধরে বিষয়টি নাসিরের চোখে পড়ে। রবিবার বিকালে স্কুল ছুটি হলে সুবর্ণা বাড়ি ফিরছিলেন।

এ সময় তার পিছু নেয় নিজাম। এতে নাসির বাধা দেয়। এতে নাসিরের উপর ক্ষিপ্ত হয়ে উঠে নিজাম। কিছুক্ষণ পর নিজাম মুঠোফানে তার সহযোগী রিয়াদ, সাইমুন, হৃদয়, শাকিল ও রাকিবসহ কয়েকজনকে ডেকে নিয়ে আসে। এসময় তারা নাসিরকে মারাত্মকভাবে পিটিয়ে আহত করে। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তার দুই পা ও কোমর ভেঙে গেছে বলে জানায়। 
 
এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, ছাত্রী উত্ত্যক্তের প্রতিবাদ করায় যুবককে মারধর করা হয়েছে। এ ঘটনায় আমরা দুইজনকে আটক করেছি। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য